নির্বাচন সুষ্ঠু না হলে না.গঞ্জ অচল করে দেয়া হবেঃচরমোনাই পীর

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ইসলামী আন্দোলন বাংলাদেশ’র মুহতারাম আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন,আগামী ১৬ জানুয়ারি  নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের সুষ্ঠু পরিবেশ দিতে না পারলে নারায়ণগঞ্জ অচল করে দেয়া হবে।

শনিবার (১ জানুয়ারি) বিকালে সিদ্ধিরগঞ্জের চিটাগাংরোড ট্রাক টার্মিনালে নাসিকের নির্বাচনে দলীয় প্রার্থী মুফতি মাসুম বিল্লাহর ( হাতপাখা) নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, আমরা নির্বাচিত হলে বিধর্মীরাসহ সকল স্তরের মানুষ শান্তিতে বসবাস করতে পারবে। যার বাস্তব নমুনা হলো আমাদের চরমোনাই ইউনিয়ন। সেখানে এবার আওয়ামীলীগ ও বিএনপি জোটবদ্ধ হওয়ার পরও হাতপাখার দূর্গ ভাঙ্গতে পারেনি।

এ থেকে এটাই প্রতীয়মান হয়, মানুষ আমাদের খেদমত সম্পর্কে অবগত, বিশ্বস্ত এবং মানুষের যে সুযোগ সুবিধা বা প্রয়োজন তা আমরা পূরণ করতে সক্ষম হয়েছি। পাশাপাশি মেয়র হতে পারলে আমরাও নারায়ণগঞ্জ সিটিকে একটি মডেল সিটি হিসবে গঠন করব, ইনশাআল্লাহ।

নাসিক নির্বাচনে মেয়র পদপ্রার্থী মুফতি মাসুম বিল্লাহর সভাপতিত্বে আয়োজিত  পথসভায় আরও উপস্থিত ছিলেন, নাসিক ১নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হাজী আব্দুল মালেক, ২নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী আলহাজ্ব সোহরাব হোসেন, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ ইরান হোসেন, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ বিল্লাল হোসেন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী হাজী মোঃ ইসমাইল, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ডাঃ মিজানুর রহমান, ৭নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী নুরুল আমিন দুলাল, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ সোহেল রানা, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি এম. শফিকুল ইসলামসহ থানা ও ওয়ার্ডের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

Share on facebook
Share on twitter
Share on linkedin