নির্বাচন বা প্রার্থী হলে ছাত্রলীগের ডাক পরেঃ রিয়াদ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নির্বাচন বা কেউ প্রার্থী হলেই ছাত্রলীগকে স্বরণ করে বলে মনে করেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি ও তোলারাম কলেজের ভিপি হাবিবুর রহমান রিয়াদ।

আজ ২৭ জুন (রবিবার) নারায়ণগঞ্জ মহানগরের এই শীর্ষ ছাত্রলীগ নেতা তার ব্যাক্তিগত ফেসবুক আ্যকাউন্টে একটি স্টেটাস শেয়ার করেন সেখানে তিনি এই কথা উল্লেখ করেন।

নিচে রিয়াদের শেয়ার করা স্টেটাসটি তুলে ধরা হলঃ

আমি ছাত্রলীগ আমাদের একজন এ কে এম শামীম ওসমান এমপি আছেন, আমাদের একজন অয়ন ওসমান আছেন।

করোনাকালীন ১৫ মাস সময় চলে গেছে অনেক বড় ভাইরা ছাত্রলীগের কোন নেতা কিংবা কর্মীর খবর রাখেনি। এর মধ্যে অনেকেরই খারাপ অবস্থা গিয়েছে।তারা খবর নেন না কারন যদি কাউকে কোন হেল্প করতে হয়!!কেউ চেয়ারম্যান, কেউ কমিশনার,জেলা পরিষদ অনেকেই আছেন উচ্চ স্থানে।

এই ১৫ মাসে ছাত্রলীগের সবাই সত্য, মিথ্যার পার্থক্য আসল বাস্তবতা বুজতে পেরেছে।নির্বাচন আসলে কিংবা কেউ প্রার্থী হলে তখন ছাত্রলীগের ডাক পরে।

সব কথা হয়তো বলা যায় না।কিন্তু সততা ও সত্য বলার সাহস কিছু মানুষের থাকা উচিত,এরপরে আবার কেউ খবর নেন না। ৫ বছর সিদ্দিকি নাজমুল আলম ভাই বলছেন,নেত্রী ছাত্রলীগ এতিমের সংগঠন।

আপনি ছাড়া দেখার কেউ নাই।অভিজ্ঞতা থেকে বললাম
এটা আমার ব্যক্তিগত মতামত।শত প্রতিকূলতায় আমাদের এগিয়ে যেতে হয়।ছাত্রলীগ এগিয়েছে কারন আমাদের একজন এ কে এম শামীম ওসমান এমপি আছেন,আমাদের একজন অয়ন ওসমান আছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin