নির্বাচনে সহিংসতা করে মানুষের অভিসাপ নিবেন নাঃ ইসি

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদ মিলায়তনে শুক্রবার সকালে ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


মতবনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্বাচন কমিশনার মোঃ রফিকুল ইসলাম বলেন,নির্বাচনী সহিংসতায় যাদের হত্যা করা হয় সেই লোকটার দীর্ঘশ্বাস তার স্ত্রী সন্তানের দীর্ঘশ্বাস আপনাদের সবাইকে কিন্তু তারা করে মারবে। আমাকেও কিন্তু বাদ দিবেনা।

দোহাই আল্লাহর আপনাদের কাছে আমার অনুরোধ কারো দীর্ঘশ্বাস আপনারা বহন করিয়েন না।
তিনি আরো বলেন,কোন কেন্দ্র ঝুকিপূর্ন যদি হয় তাহলে আমি বিডিয়ার,র‍্যাব,পুলিশ পর্যাপ্ত পরিমানের নিয়োগ করেছি।

আপনাদের পিটানোর জন্য নয় আপনাদের উপর গুলি চালানোর জন্য নয়। যদি আইশৃঙখলা পরিস্থিতি কেউ নষ্ট করতে আসে তাহলে তাকে যেন প্রতিহত করতে পারি। আপনাদের কাছে আমার অনুরোধ আপনারা আমাকে সহযোগিতা করেন। আপনারা যদি আমাকে সহযোগিতা না করুন তাহলে কিন্তু আমি কাউকে কোন অবস্থাতেই ছাড় দিবোনা। আমি দীর্ষশ্বাস নিতে চাইনা।


নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আরিফা জহুরার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, ঢাকা অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মাহফুজা আক্তার,জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ মতিয়ুর রহমান সহ সদর উপজেলার ৬টি ইউনিয়নে অনুষ্ঠিত নির্বাচনে অংশ নেয়া সকল চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা।

সূত্রঃ সোজা সাপটা

Share on facebook
Share on twitter
Share on linkedin