নিউ হাজীগঞ্জে যুবককে কুপিয়ে জখম

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ফতুল্লার নিউ হাজীগঞ্জে  মো. রাজু (৪০) নামক যুবককে কুপিয়ে জখম করে গুরুতর আহত করেছে প্রতিপক্ষের লোকজন।

আহত ওই যুবক বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বলে তার স্বজনরা জানায়।

এ ঘটনায় আহত যুবকের রড় ভাই মো. জীবন বাদি হয়ে শনিবার রাতে হাজীগঞ্জ এলাকার লিটন (৪৩) জসিম (৪০), মাসুম (৩২) সহ অজ্ঞাত আরো ৩/৪ জনকে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এর আগে নিউ হাজীগঞ্জ বাজারে বিল্লালের চায়ের দোকানের সামনে গত শুক্রবার রাতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ ঘটনাটি ঘটে । 


অভিযোগের সূত্রে জানা যায়, হাজীগঞ্জ বাজার এলাকায় অভিযুক্তদের বাড়ি সংলগ্ন আহত রাজু ও তার পরিবারের মালিকানাধীন জমি তার মামাত ভাই শামীম, আল-আমিন, জাবেদ, জাহিদদের নিকট ১ মাস পূর্বে বিক্রি করে দেয়। এরপর থেকে অভিযুক্তরা ক্ষোভ প্রকাশ করে আসছিলো তাদের কাছে জমিটি না বিক্রি করায়। 


এদিকে শুক্রবার রাত ১০টার দিকে রাজু হাজীগঞ্জ বাজারে বিল্লালের চায়ের দোকানে বসেছিলো। এ সময় পুরোনা জের ধরে অভিযুক্তরা রাম দা, বগি দা, লোহার রড, কাঠের ডাসা, দেশীয় তৈরী ধারালো অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে তার (রাজু) উপর হামলা করে। তাকে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। 


এক পর্যায়ে রাজুর ডাক চিৎকারে আশ পাশের লোকজন এগিয়ে আসলে তাদের প্রাননাশের হুমকি দিয়ে রাজুর পকেটে থাকা ৪২০০টাকা নিয়ে হামলাকারীরা চলে যায়। খবর পেয়ে তার বড় ভাই জীবন ঘটনাস্থলে এসে রাজুকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল (ভিক্টোরিয়া) নিয়ে যায়।

রাজুর অবস্থা আশঙ্কা জনক হওয়ার কর্তব্যরত চিকিৎসক সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয় ।


এ বিষয়ে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার এসআই দেবাশীষ কুনু জানান, জমি কেনা বেচা নিয়ে তাদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ রয়েছে।

সেই বিরোধের জের ধরেই শুক্রবার রাতে এ হামলার ঘটনাটি ঘটে। অভিযোগ পেয়েছি তদন্ত শেষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin