না.গ‌ঞ্জে (৬ অক্টোবর) নতুন করোনা আক্রান্ত ১৩, নমুনা সংগ্রহ ১৮১

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ হয়েছে ১৮১ জনের এবং নতুন করে ১৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ যাবত মোট আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৮২৭ জন। এ যাবত মোট মৃত্যু ১৪৫ জনের।

মঙ্গলবার ( ৬ অক্টোবর ) নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।

নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিসের তথ্যমতে- গত ২৪ ঘন্টায় (৫ অক্টোবর সকাল ৮টা হতে ৬ অক্টোবর সকাল ৮টা পর্যন্ত)- জেলায় ১৮১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ ৪৫ হাজার ২৪৮ জনের। নতুন আরও ১৩ জনসহ, মোট আক্রান্ত ৬ হাজার ৮১২৭ জন। মোট সুস্থ ৬৫২৪। মোট মৃত্যু ১৪৫ জনের।

নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬০৫, বন্দর উপজেলায় ৩০১, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২৪৭০, রূপগঞ্জ উপজেলায় ১২৮৯, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৫৪৫ ও সোনারগাঁও উপজেলায় ৬১৭ জন। পুরো জেলায় ৬,৮২৭ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৫৯৭, বন্দর উপজেলায় ২৮২, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২৩১৫, রূপগঞ্জ উপজেলায় ১২৫৮, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৪৯৪ ও সোনারগাঁও উপজেলায় ৫৭৮ জন। পুরো জেলায় ৬৫২৪ জন।

এ যাবৎ এলাকা ভিত্তিক প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৪, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৭৮, রূপগঞ্জ উপজেলায় ১২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৫, সোনারগাঁও উপজেলায় ২২ জন। পুরো জেলায় ১৪৫ জন

সূত্রঃলাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin