না.গ‌ঞ্জে আরও ৬ জনের করোনা শনাক্ত, সুস্থ ১৫

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় ২৭২ জ‌নের ক‌রোনার নমুনা পরীক্ষা করা‌নো হয়। নতুন ক‌রে ৬ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ ছাড়া পুরো জেলায় ১৫ জন সুস্থ হয়েছেন। ২৪ ঘন্টায় কোন মৃত্যুরও খবর পাওয়া যায় নি।

১০ জানুয়ারী (রবিবার) নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।

সিভিল সার্জন অফিসের তথ্যমতে- গত ২৪ ঘন্টায় (৯ জানুয়ারী সকাল ৮টা হতে ১০ জানুয়ারী সকাল ৮টা পর্যন্ত)- জেলায় নতুন আরও ৬ জনসহ, মোট আক্রান্ত ৮ হাজার ৫৮৯ জন। এ ছাড়া পুরো জেলায় ১৫ জন সুস্থ হ‌য়েছেন। এ যাবত মোট সুস্থ হয়েছে ৮ হাজার ২৭৫ এবং মৃত্যু হয়েছে ১৫১ জনের।

নতুন তথ্যনুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬৮৩, বন্দর উপজেলায় ৪২৪, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৩২৭৬, রূপগঞ্জ উপজেলায় ১৫৩৮, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৮৪৯ ও সোনারগাঁও উপজেলায় ৮১৯ জন। পুরো জেলায় ৮ হাজার ৫৮৯ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬৬৯, বন্দর উপজেলায় ৪০৮, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৩১২৯, রূপগঞ্জ উপজেলায় ১৫০৪, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৭৮৯ ও সোনারগাঁও উপজেলায় ৭৭৬ জন। পুরো জেলায় ৮ হাজার ২৭৫ জন।

এ যাবৎ এলাকা ভিত্তিক প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৬, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৭৯, রূপগঞ্জ উপজেলায় ১২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৬, সোনারগাঁও উপজেলায় ২৪ জন। পুরো জেলায় ১৫১ জন।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin