না.গঞ্জ হাই স্কুলে শিক্ষক লাঞ্ছিতের ঘটনায় অভিযুক্ত বাবু গ্রেফতার

শেয়ার করুণ

নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজের সিনিয়র শিক্ষক মাহাবুবুর রহমানের উপর ম্যানেজিং কমিটির সদস্য সরকার আলম এবং ওয়াহেদ সাদত বাবু কর্তৃক অতর্কিত আক্রমণ এবং শারীরিকভাবে লাঞ্ছিত করার ঘটনায় ওয়াহেদ সাদত বাবুকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল বুধবার (১৩ এপ্রিল) রাতে বাবুকে তার নিজ বাসার সামনে থেকে গ্রেফতার করে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারের ব্যাপারে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আজিজুল জানান, কিছুক্ষন আগে ওয়াহেদ সাদত বাবুকে গ্রেপ্তার করা হয়েছে। পরে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, গত ১০ এপ্রিল (রোববার) দুপুরে স্কুল ছুটির সময় স্কুলের ম্যানেজিং কমিটির দুই অভিভাবক সদস্য মহানগর বিএনপি’র ছাত্র বিষয়ক সম্পাদক সরকার আলম ও মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ওয়াজেদ আলী খোকনের ছোট ভাই ওয়াহেদ সাদত বাবু স্কুলের সিনিয়র শিক্ষক মাহাবুবুর রহমানকে স্কুলে মাঠে প্রকাশ্যে লাঞ্ছিত করে।

এর কিছুক্ষণ পরে স্কুলের শিক্ষকদের কক্ষে গিয়ে ওই শিক্ষককে দাঁড়ি ও পাঞ্চাবী ছিঁড়ে ফেলার এবং হাত কেটে নেওয়ার হুমকি দেয় প্রকাশ্যে। এ দুই অভিভাবক সদস্যসহ ম্যানেজিং কমিটির ৩ সদস্যের স্কুলের ষষ্ঠ শ্রেণিতে ভর্তি বাণিজ্যে বাধা দেওয়ার কারণেই শিক্ষক মাহাবুবুর রহমানের উপর হামলার ঘটনা ঘটেছে বলে ভুক্তভোগী শিক্ষক, ম্যানেজিং কমিটির সভাপতি, অভিভাবক ও অন্যান্য শিক্ষকরা জানিয়েছেন।

ওই ঘটনায় সোমবার (১১ এপ্রিল) বিকেলে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় ঘটনার শিকার শিক্ষক মাহাবুবুর রহমান জীবনের নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরী করেন। তারই প্ররিপেক্ষিতে অভিযুক্ত বাবুকে গ্রেফতার করা হলো।

নিউজটি শেয়ার করুণ