না.গঞ্জ হবে সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত নগরী-মেয়র প্রার্থী মামুন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে খেলাফত মজলিস মনোনীত দেওয়াল ঘড়ি প্রতীকের মেয়র প্রার্থী এবিএম সিরাজুল মামুন বলেছেন, নারায়ণগঞ্জ এলাকাটি সারাদেশের মধ্যে অর্থনৈতিক ও রাজনৈতিক অন্যতম একটি প্রধান জোন। সারা বিশ্বে এই নগরীর বিশেষ একটি গুরুত্ব আছে। কিন্তু সিটি কর্পোরেশন প্রতিষ্ঠার দীর্ঘদিন পার হলেও কাঙ্ক্ষিত মানের তেমন কোনো উন্নতি হয়নি। চাঁদাবাজ, সন্ত্রাস ও মাদকের সয়লাবে নগরবাসীর জীবনযাত্রা অনিরাপদ ও শ্বাসরুদ্ধকর। এছাড়া চতুর্দিকে ময়লার স্তুপ, পানির সমস্যা, অতিরিক্ত ট্যাক্স সহ নানান সমস্যায় দিনদিন বসবাসের অযোগ্য শহর হয়ে যাচ্ছে এই সিটি।

ফুটপাত হকারদের দখলে থাকা এবং অপরিকল্পিত নগরায়নে সিটিবাসী চরম অস্থিরতায় দিনাতিপাত করছে। রোগীদের সেবার জন্য ভালো কোনো হাসপাতাল নেই নারায়ণগঞ্জে। এ কারনে রোগী নিয়ে চরম বিপাকে থাকেন নগরবাসী। শুধু তাই নয়, এতদিনেও মানসম্মত কোনো শিক্ষা প্রতিষ্ঠান গড়ে উঠেনি। মোটকথা এই নগরীতে নগরী হিসেবে উল্লেখযোগ্য তেমন কিছুই নেই। এর সম্পূর্ণ দায় সিটি কর্পোরেশনের উপর বর্তায়।

সিরাজুল মামুন আরো বলেন, আমরা এই অবস্থার পরিবর্তন করতে চাই। এই জন্যই আমি প্রার্থী হয়েছি। আমি আমাদের দলের মূল লক্ষ ন্যায় ও ইনসাফ ভিত্তিক জনকল্যাণমূলক সমাজ ব্যবস্থা গড়ে তুলতে চাই। এমতাবস্থায় আমি নারায়ণগঞ্জ সিটিকে নিরাপদ, বাসযোগ্য একটি মডেল নগরী হিসেবে গড়ে তুলতে চাই।

আমি মেয়র নির্বাচিত হলে নারায়ণগঞ্জ হবে চাঁদাবাজ, মাদক ও সন্ত্রাসমুক্ত পরিচ্ছন্ন একটি নগরী। আশা করি বিশ্ববাসীর সামনে একটি মডেল নগরী উপহার দিতে নারায়ণগঞ্জের সচেতন ভোটার ভাই ও বোনেরা ১৬ জানুয়ারি দেওয়াল ঘড়ি প্রতীকে ভোট দিয়ে আমাকে সহযোগিতা করবে।

আজ ৫ জানুয়ারি বুধবার বিকালে সিটির সিদ্ধিরগঞ্জ এলাকার ৪ ও ৫ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় নির্বাচনী গণসংযোগকালে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি ।

এসময় খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব অধ্যাপক মুহাম্মাদ আব্দুল জলিল, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক তাওহিদুল ইসলাম তুহিন, মহানগর সহ-সভাপতি অধ্যাপক মুহাম্মদ শাহ আলম, নারায়ণগঞ্জ জেলা সহ-সভাপতি মাওলানা গোলাম রব্বানী, সিদ্ধিরগঞ্জ থানা সভাপতি নুর মোহাম্মদ খান, মহানগর সহ-সাধারণ সম্পাদক খন্দকার হাফেজ মুহাম্মদ আওলাদ, মুফতী আব্দুল গণি, কামরুল হাসান পায়েল, সিদ্ধিরগঞ্জ থানা সাধারণ সম্পাদক ডাঃ খোরশেদ আলম,মহানগর মিডিয়া সম্পাদক জাহিদ হাসান প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin