না.গঞ্জ সোনারগাঁতে সাবেক স্ত্রীকে রাতভর বন্ধু-বান্ধবসহ গণধর্ষন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের সোনারগাঁ  এলাকায় বন্ধু-বান্ধবসহ সাবেক স্ত্রীকে গণধর্ষণ করে মোগরাপাড়া চৌরাস্তা ফুটওভার ব্রিজের নিচে ফেলে যায় সাবেক স্বামী খালেক। ঘটনাটি ঘটেছে ১০ নভেম্বর রাত অনুমান ১টায় সোনারগাঁ থানাধীন অজ্ঞাতনামা একটি বাসায়।

মামলার বিরণীতে জানা যায় গণধর্ষণ মামলার আসামী খালেক (৪৫) তার স্ত্রীর সাথে বনিবনা না হওয়ায় তাকে তালাক দেয়। এক পর্যায়ে স্বামী খালেক তার স্ত্রীকে ফোন করে সোনারগাঁ থানার মোগরাপাড়া চৌরাস্তা আসতে বলে। স্ত্রী সরল ভাবে স্বামী (সাবেক) এর কথা মত গত ১০ নভেম্বর রাত অনুমান ১টায় সোনারগাঁ থানাধীন মোগরাপাড়া চৌরাস্তা ফুটওভার ব্রিজের নিচে আসলে সাবেক স্বামী সহ অন্যান্য আসামীরা জোর পূর্বক অপহরণ করে অজ্ঞাতনামা একটি বাসায় নিয়ে যায় এবং রাত ভর বন্ধুদের নিয়ে সাবেক স্ত্রীকে গনধর্ষণ শেষে ভোর অনুমান ৫ টায় পুনরায় সোনারগাঁ থানাধীন মোগরাপাড়া চৌরাস্তা ফুটওভার ব্রিজের নিচে রাখিয়া চলে যায়। এঘটনায় সোনারগাঁ থানায় একটি গণধর্ষণ মামলা হয়েছে।

শনিবার ( ২১ নভেম্বর) পুলিশ পরিদর্শক (তদন্ত) খন্দকার তবিদুর রহমান তথ্য প্রযুক্তির মাধ্যমে সাবেক স্বামী খালেক এর বন্ধু ২নং আসামী মামুনুর রশিদ খোকন (৪৫)কে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে। গ্রেফতারকৃত আসামি কুমিল্লার চান্দিনা থানার তীরচর এলাকার জয়নাল আবেদীন ধনুর ছেলে।

সূত্রঃ সময়ের নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin