না.গঞ্জ মহানগর যুবদলের সকল থানা ও ওয়ার্ড কমিটি বিলুপ্ত ঘোষণা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের এক জরুরি সভায় নারায়ণগঞ্জ মহানগর আওতাধীন সকল থানা ও ওয়ার্ড কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

শুক্রবার ( ৩১ ডিসেম্বর ) বিকেল তিনটায় নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি ও সাহেদ আহমেদকে নিয়ে জরুরি সভার আয়োজন করা হয়। সভায় সকলের সর্বসম্মতিক্রমে মহানগর যুবদলের আওতাধীন সকল থানা ও ওয়ার্ড কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

মনিরুল ইসলাম সজল নিশ্চিত করে জানান, সংগঠনকে আরও শক্তিশালী করার লক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের কমিটির এক জরুরি সভায় সকল থানা ও ওয়ার্ড কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে ।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আওতাধীন নারায়ণগঞ্জ সদর, সিদ্ধিরগঞ্জ ও বন্দর থানা রয়েছে। এছাড়াও ২৭টি ওয়ার্ড নিয়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের কমিটি।

তিনি আরও বলেন, এসব থানা ও ওয়ার্ড কমিটিকে পুনর্গঠনের লক্ষ্যে বিলুপ্ত করা হয়েছে। এসব থানা ও ওয়ার্ড কমিটি হালনাগাদ করা হবে। অতি শীঘ্রই এসব কমিটি পুনর্গঠন করা হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin