না.গঞ্জ মহানগর যুবদলের সকল থানা ও ওয়ার্ড কমিটি বিলুপ্ত ঘোষণা

শেয়ার করুণ

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের এক জরুরি সভায় নারায়ণগঞ্জ মহানগর আওতাধীন সকল থানা ও ওয়ার্ড কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

শুক্রবার ( ৩১ ডিসেম্বর ) বিকেল তিনটায় নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি ও সাহেদ আহমেদকে নিয়ে জরুরি সভার আয়োজন করা হয়। সভায় সকলের সর্বসম্মতিক্রমে মহানগর যুবদলের আওতাধীন সকল থানা ও ওয়ার্ড কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

মনিরুল ইসলাম সজল নিশ্চিত করে জানান, সংগঠনকে আরও শক্তিশালী করার লক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের কমিটির এক জরুরি সভায় সকল থানা ও ওয়ার্ড কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে ।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আওতাধীন নারায়ণগঞ্জ সদর, সিদ্ধিরগঞ্জ ও বন্দর থানা রয়েছে। এছাড়াও ২৭টি ওয়ার্ড নিয়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের কমিটি।

তিনি আরও বলেন, এসব থানা ও ওয়ার্ড কমিটিকে পুনর্গঠনের লক্ষ্যে বিলুপ্ত করা হয়েছে। এসব থানা ও ওয়ার্ড কমিটি হালনাগাদ করা হবে। অতি শীঘ্রই এসব কমিটি পুনর্গঠন করা হবে।

নিউজটি শেয়ার করুণ