না.গঞ্জ থে‌কে কাসিমপুর কারাগারে মামুনুল হক

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নাশকতা ও ধর্ষণের অভিযোগে সিদ্ধিরগঞ্জ ও সোনারগাঁ থানায় দায়েরকৃত পৃথক ৬টি মামলায় ১৮ দিনের পুলিশ রিমান্ড শেষে হেফাজত নেতা মামুনুল হককে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে আদালতে হাজির করা হয়েছে। শনিবার (৫ জুন) বেলা ১১টায় নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট কাওছার আলমের আদালতে শুনানি শেষে তাকে কারাগারে প্রেরণ করে।

তথ্যটি নিশ্চিত করেছে কোর্ট পুলিশ পরিদর্শক(ইন্সপেক্টর) মো. আসাদুজ্জামান।

তিনি বলেন, কড়া নিরাপত্তার মধ্য দিয়ে আদালতে হাজির করা হয়েছে হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব মামুনুল হককে। সর্বশেষ পিবিআই’র রিমান্ড এবং নাশকতা ও ধর্ষণের অভিযোগে সিদ্ধিরগঞ্জ ও সোনারগাঁ থানায় দায়েরকৃত পৃথক ৬টি মামলায় ১৮ দিনের পুলিশ রিমান্ড শেষে মামুনুল হককে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট কাওছার আলমের আদালতে শুনানি শেষে কাশিমপুর কারাগারে প্রেরণ করা হয়েছে।


প্রসঙ্গত, গত ৩ এপ্রিল কথিত দ্বিতীয় স্ত্রী দাবি করা এক নারীসহ সোনারগাঁয়ে রয়েল রিসোটে অবরুদ্ধ হন মামুনুল হক। পরে হেফাজতের নেতাকর্মী ও সমর্থকরা রির্সোটে হামলা ও ভাংচুর চালিয়ে মামুনুলককে ছিনিয়ে নিয়ে যান। পরে ১৮ এপ্রিল দুপুরে রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদরাসা থেকে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে গ্রেপ্তার করে নারায়ণগঞ্জের আলোচিত সাবেক পুলিশ সুপার ও ঢাকা তেজগাঁও জোনের ডিসি হারুন অর রশিদ।

সূত্রঃ লাইভ নারায়াণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin