না.গঞ্জ জেলা প্রবাসী কল্যান আন্তর্জাতিক ফোরামের ফতুল্লা থানা কমিটি গঠন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জস্থ প্রবাসীদের নিয়ে গঠিত নারায়ণগঞ্জ জেলা প্রবাসী কল্যাণ ফোরামের ফতুল্লা থানা কমিটি গঠিত হয়েছে। ২০২০-২১ সেশনের জন্য মনিরুল আলম মনির সভাপতি এবং শাহ জামাল সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

নবনির্বাচিত এই কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন সাইদুল রহমান সেন্টু এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ইতালি প্রবাসী, দক্ষিন মাসদাইর বাড়ৈইভোগের মোঃ ফরিদ।

নবনির্বাচিত কমিটির পক্ষে এক বিবৃতিতে জানানো হয়,নারায়ণগঞ্জ জেলা প্রবাসী কল্যাণ ফোরাম প্রবাসীদের নিয়ে গঠিত একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন। ২০১৮ সালের প্রতিষ্ঠার পর থেকেই নানা ধরনের সামাজিক কার্যক্রম চালিয়ে যাচ্ছে এই ফোরাম।

বিভিন্ন দিবসে গরীব ও দুস্থদের মাঝে খাবার বিতরণ, শীতের সময় সুবিধাবঞ্চিতদের মাঝে শীত বস্ত্র, কম্বল বিতরন ছিল এই ফোরামের নিয়মিত সামাজিক কার্যক্রম। করোনাকালীন সময়ে নারায়ণগঞ্জস্থ প্রবাসীদের পরিবারকে আর্থিক ও খাদ্য সহায়তা করেছে এই ফোরাম। নারায়ণগঞ্জের সকল থানার প্রবাসীদের একটি প্লাটফর্মে নিয়ে এসে এক সাথে আরো ব্যপক পরিসরে কাজ করার নিমিত্তেই ফতুল্লা থানা গঠনের এই উদ্যোগ।

ক্রমেই এই কার্যক্রম ছড়িয়ে দেয়ার লক্ষ্যে অন্যান্য থানা কমিটি গঠনের প্রত্যয় ব্যক্ত করা হয় বিবৃতিতে। সবশেষে নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক মোঃ ফরিদ এর পক্ষ থেকে ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি হাজী মোঃ মহসিন দেওয়ান, সিনিয়র সহ-সভাপতি সাইদুল রহমান সেন্টু এবং প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আমিন আকরামকে ধন্যবাদ জানানো হয় বিবৃতিতে।

এক নজরে নারায়ণগঞ্জ জেলা প্রবাসী কল্যান আন্তর্জাতিক ফোরামের ফতুল্লা থানা কমিটি


Share on facebook
Share on twitter
Share on linkedin