না.গঞ্জ ছাত্রদলের সা‌থে তা‌রেক ‌জিয়ার ভার্চ্যুয়াল সভা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ভার্চ্যুয়াল আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল। ১ ডিসেম্বর জেলা ছাত্রদলের উদ্যোগে কাঁচপুরস্থ জেলা ছাত্রদলের অস্থায়ী কার্যালয়ে এ আয়োজন করা হয়।

জেলা ছাত্রদলের উদ্যোগে আয়োজিত ভার্চ্যুয়াল আলোচনা সভায় শুরু হয় বিকেল ৩ টায়। আলোচনা সভাটি রাত ৯টা পর্যন্ত দীর্ঘ হয়। এই ভার্চুয়াল আলোচনায় লন্ডন থেকে যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। আলোচনা সভা শেষে কেক কাটে জেলা ছাত্রদলের নেতাকর্মীরা।


এসময় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনির নেতৃত্বে অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন। মশিউর রহমান রনি বলেন, আজ আমি শ্রদ্ধার সাথে আমার দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে স্মরণ করছি। দীর্ঘদিন যাবত শিক্ষা প্রতিষ্ঠানে সুষ্ঠু পরিবেশ, নিয়মিত ছাত্র সংসদ নির্বাচন ও দেশে অবরুদ্ধ গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য লড়াই চালিয়ে যাচ্ছি। গত ৩০ ডিসেম্বরের নির্বাচনে নির্বাচন কমিশন ও প্রশাসনের সহযোগিতায় জনগণের মতামতকে হরণ করেছে। এটা কোনো নির্বাচনের মধ্যেই পড়ে না।  আমি নতুন করে জনগণের অংশগ্রহণে নিরপেক্ষ সরকারের অধীনে আবার নির্বাচনের জোর দাবি জানাই।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin