না.গঞ্জ কারো বাপের না, দাউদকান্দি বাড়ি করে দেন চলে যাই :আইভী

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী দাবী করেছেন তিনি মনোনয়নের জন্য লালায়িত না। নৌকার মালিক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি যাঁকে মনোনয়ন দিবেন তিনিই চূড়ান্ত।

১৬ ডিসেম্বর বুধবার দুপুরে শহরের ২নং রেল গেইট এলাকায় আওয়ামীলীগ কার্যালয়ে মহান বিজয় দিবস উপলক্ষে জেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আইভী বএসব কথা বলেন।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আরজু রহমান ভূঁইয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের সংরক্ষিত নারী আসনের সাবেক সাংসদ হোসনে আরা বেগম বাবলী, আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য অ্যাডভোকেট আনিছুর রহমান দিপু, জেলার আওয়ামীলীগের সহ সভাপতি আসাদুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান প্রমুখ।

আইভী বলেন, আমাকে না বলবেন, বের করে দিবেন, আমি তাহলে কোথায় যাবো? বরিশাল যাবো। বরিশাল দাদুর বাড়ি ওখানে আমাকে বাড়ি ঘর করে দেন অথবা আমাকে দাউদকান্দি একটা বাড়ি করে দেন বড় ভাই যেখানে থাকে। অনুরোধ আমাকে একটা বাড়ি ঘর বানিয়ে দেন চলে যাই। নারায়ণগঞ্জ কারো বাপের নয়। জন্মগতভাবে নারায়ণগঞ্জে। ভিটেমাটি সিএস, আরএসএ মালিক। চাইলেই বের করে দিবেন এতো সুন্দর কথা যদি আর বলেন তাহলে কিন্তু সাবধান হয়ে যান আমি বললাম। ধৈর্যের বিচ্যুতি ঘটাবেন না।

Share on facebook
Share on twitter
Share on linkedin