না.গঞ্জ এগিয়ে গেলে সমগ্র বাংলাদেশ এগিয়ে যাবে: ডিসি মোস্তাইন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেছেন, রাষ্ট্রীয় আইনের আমাদের হাত পা বাধা থাকায় আমরা মুক্তিযুদ্ধাদের সব কাজ করে দিতে পারি না। তার পরেও আমি তাদের পাশে থেকে কাজ করে যেতে চাই। আমি নারায়ণগঞ্জে সবাইকে সাথে নিয়ে কাজ করতে এসেছি। এখানকার ঐতিহ্য আছে। এই জেলার রাজনীতি সারাদেশকে আলোকিত করে। আমি সবার সাথে মিলে মিশে কাজ করতে চাই।

মুজিববর্ষ উপলক্ষে সোমবার (১৫ ফেব্রুয়ারী) বিকেলে হরের পুরাতন কোর্টস্থ জেলা সরকারি গণগ্রন্থাগার মিলনায়তনে চৈতন্য সমাজ উন্নয়ন শিল্পী গোষ্ঠীর আয়োজিত ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক’ আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক বলেন, আমরা সব কিছুর মাঝে রাজনীতিকে না আনি। বঙ্গবন্ধুর নীতিকে আনলেই হয়। মুক্তিযুদ্ধ এবং বঙ্গবন্ধু থাকলে আমাদের নারায়ণগঞ্জ এগিয়ে যাবে। এই জেলা এগিয়ে গেলে সমগ্র বাংলাদেশ এগিয়ে যাবে। দেশ এগিয়ে গেলে প্রধামন্ত্রীর হাত শক্তিশালী হবে।

তিনি আর বলেন, আমার কাছে বঙ্গবন্ধু মানে বাংলাদেশ, বাংলাদেশ মানে বঙ্গবন্ধু। শেখ মুজিব ছিলেন বলেই আজকে আমাদের দেশের অনেক মনিুষ আইনজীবী, ডাক্তার হতে পেরেছে। একই সাথে আমি আপনাদের সামনে আসতে পারেছি। প্রধানমন্ত্রীর হাত ধরে আমরা দেশকে এগিয়ে নিতে চাই। এই দেশকে নিয়ে বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখে ছিলেন তা বাস্তবায়ন করতে চাই।

চৈতন্য সমাজ উন্নয়ন শিল্পী গোষ্ঠীর সভাপতি বিশিষ্ট সমাজসেবক জামাল উদ্দিন সবুজের সভাপতিত্বে ও নাফিজা রাসেলের সঞ্চালনায় অনুষ্ঠানে মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিজানুর রহমান বাচ্চু।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বিশেষ অতিথি বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় শ্রম ও জনশক্তি বিষয়ক উপকমিটির সদস্য এম এ রাসেল, নারায়ণগঞ্জ সোনালী ব্যাংক লিঃ আঞ্চলিক প্রধান ও ডিজিএম তানভীর হাসনাইন মইন, জেলা ব্যাংক কর্মচারী ফেডারেশনের সভাপতি আব্দুল কাদির, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন, সাবেক সাংসদ মোবারক হোসেনের পুত্র এরফান হোসেন দীপ, চৈতন্য সমাজ উন্নয়ন শিল্পী গোষ্ঠীর সাধারণ সম্পাদক ইমতিয়াজ ওমর সুমন প্রমুখ।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin