না.গঞ্জে ২৪ ঘন্টায় ৩০ জন করোনা রোগী শনাক্ত

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

কয়েক মাস যাবৎ করেনার ভয়াবহতা অনেকটা বাড়লেও কিছু দিন যাবৎ সংক্রামনের সংখ্যাটা কমের দিকে যাচ্ছে। নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় ৩০ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত করা গেছে। এই নিয়ে জেলায় মোট ১২ হাজার ৮৩৬ জন আক্রান্ত হয়েছেন। এছাড়া পুরো জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এ যাবৎ মোট ২শ’ ১০ জনের মৃত্যু হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস থেকে প্রকাশিত দৈনিক প্রতিবেদনে বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকালে এ তথ্য প্রকাশ করা হয়।

গতকাল ২৮ এপ্রিল থেকে ২৯ এপ্রিল সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে ৩০ জনের মধ্যে করোনা ভাইরাসের শনাক্ত করা হয়েছে। এর মধ্যে সিটি কর্পোরেশন এলাকায় ৭ জন, সদরে ৯ জন, বন্দরে ৭ জন, সোনারগাঁয়ে ৩ জন ও রূপগঞ্জে ২ জন, আড়াইহাজারে ২ জন আক্রান্ত হয়েছে। তবে নতুন কারো মৃত্যুর খবর পাওয়া যায়নি।

পুরো জেলায় সবচেয়ে বেশি করোনা ভাইরাসে আক্রান্ত ও নিহতের সংখ্যা সিটি কর্পোরেশন এলাকায় সবচেয়ে বেশি। এযাবৎ এনসিসি এলাকায় মোট আক্রান্ত হয়েছে ৪ হাজার ৯৬০ জন ও মারা গেছেন ১শ’ ৭জন। এদিকে সদর উপজেলায় আক্রান্ত ২ হাজার ৬৫৩ জনওে মারা গেছেন ৪১ জন, বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৮০৪ ও মারা গেছেন ৮ জন, আড়াইহাজারে আক্রান্ত ৮৬৬ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ১৮৭ জন ও মারা গেছেন ৩৬ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৩৪৩ জন। জেলায় এই পর্যন্ত মোট ১ লাখ ২ হাজার ২৯৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এছাড়া গত ২৪ ঘন্টায় ৪৪৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

সুত্রঃ লাইভ নারায়ণগঞ্জ।

Share on facebook
Share on twitter
Share on linkedin