না.গঞ্জে ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ ১০৭, শনাক্ত ১২

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারাণয়গঞ্জে গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ হয়েছে ১০৭ জনের। নতুন করে ১২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ যাবত মোট শনাক্ত সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ৭১৬ জন। এ যাবত মারা গেছে ১৪২ জন।

২৬ সেপ্টেম্বর (শনিবার) নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।

গতকাল শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৬,৭০৪ জন। মোট সুস্থ ৬৩৯৪ জন ও মৃত্যু ১৪২ জনের।

শনিবার (২৬ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিসের তথ্যমতে- গত ২৪ ঘন্টায় (২৫ সেপ্টেম্বর সকাল ৮টা হতে ২৬ সেপ্টেম্বর সকাল ৮টা পর্যন্ত)- এ জেলায় ১০৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ ৪৩ হাজার ৬৮১ জনের। নতুন আরও ১২ জনসহ, মোট আক্রান্ত ৬,৭১৬ জন। মোট সুস্থ ৬৪০৮। মোট মৃত্যু ১৪২ জনের।

নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬০১, বন্দর উপজেলায় ২৮৮, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২৪১৫, রূপগঞ্জ উপজেলায় ১২৭৪, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৫২৫ ও সোনারগাঁও উপজেলায় ৬০১ জন। পুরো জেলায় ৬,৭০৪ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৫৯১, বন্দর উপজেলায় ২৭৯, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২২৫৯, রূপগঞ্জ উপজেলায় ১২৪৫, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৪৬৭ ও সোনারগাঁও উপজেলায় ৫৬৭ জন। পুরো জেলায় ৬৪০৮ জন।

এ যাবৎ এলাকা ভিত্তিক প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৪, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৭৬, রূপগঞ্জ উপজেলায় ১২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৫, সোনারগাঁও উপজেলায় ২১ জন। পুরো জেলায় ১৪২ জন।

সূত্রঃলাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin