না.গঞ্জে ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ ১৭৭, শনাক্ত ৩

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ হয়েছে ১৭৭ জনের এবং নতুন করে ৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ যাবত মোট আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৮৮০ জন। এ যাবত মোট মৃত্যু ১৪৫ জনের।

রোববার ( ১১ অক্টোবর ) নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।

নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিসের তথ্যমতে- গত ২৪ ঘন্টায় (১০ অক্টোবর সকাল ৮টা হতে ১১ অক্টোবর সকাল ৮টা পর্যন্ত)- জেলায় ১৭৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ ৪৬ হাজার ৭৯ জনের। নতুন আরও ৩ জনসহ, মোট আক্রান্ত ৬ হাজার ৮৮০ জন। মোট সুস্থ ৬৫৮৩। মোট মৃত্যু ১৪৫ জনের।

নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬০৬, বন্দর উপজেলায় ৩০৭, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২৪৯২, রূপগঞ্জ উপজেলায় ১৩০১, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৫৫৫ ও সোনারগাঁও উপজেলায় ৬১৯ জন। পুরো জেলায় ৬,৮৮০ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৫৯৭, বন্দর উপজেলায় ২৮৮, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২৩৪৭, রূপগঞ্জ উপজেলায় ১২৬২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৫০৪ ও সোনারগাঁও উপজেলায় ৫৮৫ জন। পুরো জেলায় ৬৫৮৩ জন।

এ যাবৎ এলাকা ভিত্তিক প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৪, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৭৮, রূপগঞ্জ উপজেলায় ১২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৫, সোনারগাঁও উপজেলায় ২২ জন। পুরো জেলায় ১৪৫ জন।

সূত্রঃলাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin