না.গঞ্জে ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত ১৪৬ জন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

গত ২৪ ঘণ্টায় ১৪৬ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া গেছে। এই নিয়ে জেলায় মোট ১৫ হাজার ৪শ’৩৬জন আক্রান্ত হয়েছেন। জেলার স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, ২৪ ঘন্টায় কোন মৃত্যুর খবর পাওয়া যায়নি। এ যাবৎ মোট ২শ’২৮ জনের মৃত্যু হয়েছে, তবে এই সংখ্যা বেসরকারী ভাবে আরো বেশী।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস থেকে প্রকাশিত দৈনিক প্রতিবেদনে রবিবার (১১ জুলাই) সকালে এ তথ্য প্রকাশ করা হয়।

১০ জুলাই থেকে ১১ জুলাই সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে ৭৩০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে মোট ১ লাখ ২২ হাজার ৪শ’৩৫জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে আড়াইহাজারে কোন আক্রান্ত্র না থাকলেও, বন্দরে ৪ জন, এনসিসি এলাকায় ৬৫ জন, রূপগঞ্জে ৩৫ জন, সদর উপজেলায় ৩৬ জন, সোনারগাঁও এলাকায় ৬জন আক্রান্ত হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, এ যাবৎ আড়াইহাজারে আক্রান্ত ৯শ’৯৯ জন ও মারা গেছেন ৪ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ১হাজার ১শ’৯৯ ও মারা গেছেন ১০ জন। এনসিসি এলাকায় মারা গেছেন ১শ’১৭জন ও আক্রান্ত ৫ হাজার ৭শ’৬৮জন। রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৮শ’৫৭জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৪৪ জন ও আক্রান্ত ৩ হাজার ১শ’১২ জন এবং সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ৫শ’১জন ও মারা গেছেন ৩৯ জন।

Share on facebook
Share on twitter
Share on linkedin