না.গঞ্জে ২৪ ঘণ্টায় করোনায় নতুন শনাক্ত ১৮ এবং ২ জনসহ মোট মৃত্যু ২১৪

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় ১৮ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া গেছে। এই নিয়ে জেলায় মোট ১৩ হাজার ১৭ জন আক্রান্ত হয়েছেন। এছাড়া জেলার স্বাস্থ্য বিভাগের তথ্য মতে এ যাবৎ মোট ২শ’ ১৪ জনের মৃত্যু হয়েছে, তবে এই সংখ্যা বেসরকারী ভাবে আরো বেশী।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস থেকে প্রকাশিত দৈনিক প্রতিবেদনে বুধবার (৫ মে) সকালে এ তথ্য প্রকাশ করা হয়।

গতকাল ৪ মে থেকে ৫ মে সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে ১৮ জনের মধ্যে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়ার তথ্য দিয়েছে জেলা সিভিল সার্জন অফিস। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৬ জন, সদরে ৩ জন, বন্দরে ৩ জন, সোনারগাঁয়ে ৪ জন ও রূপগঞ্জে ২ জন আক্রান্ত হয়েছে। জেলায় নতুন করে ২জন পুরুষের মৃত্যুর খবর পাওয়া গেছে।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১শ’ ৯জন ও আক্রান্ত ৫ হাজার ১৯ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৪২ জন ও আক্রান্ত ২ হাজার ৬৮১ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৮৩৮ ও মারা গেছেন ৮ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৮৭১ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ২১৬ জন ও মারা গেছেন ৩৭ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৩৯০ জন। জেলায় এই পর্যন্ত মোট ১ লাখ ৪ হাজার ৫৩৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৯৪ জনের।

সুত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin