না.গঞ্জে ১৬ ইউপিতে নামছে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের ৩ উপজেলার ১৬ ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ৬ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নিয়োগ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটরা ভোটের আগে-পরে মোট পাঁচ দিন অর্থাৎ ৯ থেকে ১৩ নভেম্বর পর্যন্ত দায়িত্ব পালন করবেন। সোমবার (৮ নভেম্বর) নির্বাচন কমিশনের সিনিয়র সহকারি সচিব স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই তথ্য জানা যায়।

প্রতি উপজেলায় ২ জন করে মোট ৬ জন বিচারক নির্বাচনে দায়িত্ব পালন করবেন। তারা কোথাও তিন আবার কোথাও দুই ইউপির বিচারিক দায়িত্ব পালন করবেন। নারায়ণগঞ্জের সদর উপজেলায় নিয়োগ পেয়েছেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম ও দেবদাস চন্দ্র অধিকারী। মোহাম্মদ জসিম আলিরটেক, বক্তাবলি, এনায়েতনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে দায়িত্ব পালন করবেন। অপরদিকে দেবদাস চন্দ্র অধিকারী গোগনগর, কাশীপুর, কুতুবপুরের দায়িত্ব পালন করবেন।

বন্দর উপজেলায় দায়িত্ব পালন করবেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মইনুল ইসলাম ও সত্যব্রত শিকদার। ম্যাজিস্ট্রেট মো. মইনুল ইসলাম মুছাপুর, ধামঘড়, মদনপুরে এবং সত্যব্রত শিকদার বন্দর ও কলাগাছিয়ায় দায়িত্ব পালন করবেন।

রূপগঞ্জে আছেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মামুনুর রশিদ ও নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মাহমুদুল মোহসীন। কায়েতপাড়া ও ভোলাব ইউনিয়ন কাজ করবেন ম্যাজিস্ট্রেট মো. মাহমুদুল মোহসীন এবং গোলকান্দাইল, মুড়াপাড়া ও ভুলতায় মামুনুর রশিদ দায়িত্ব পালন করবেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin