না.গঞ্জে হিরো মটরসাইকেল এর শো-রুম উদ্বোধন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

গতকাল ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে, নারায়ণগঞ্জ ফতুল্লা শিবু মার্কেটে হিরো মটরসাইকেলের ডিলার হিসেবে নারায়ণগঞ্জ বাইক সেন্টার এর যাত্রা শুরু হলো।

হিরো মটরসাইকেলের বিপনণ প্রতিষ্ঠান নারায়ণগঞ্জ বাইক সেন্টা্র শো-রুমের ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান দুই অতিথি, অনলাইন টেলিভিশন প্রবাস টিভি বিডির ব্যাবস্থাপনা পরিচালক হাজী মিজান প্রধান ও বিশিষ্ট ব্যাবসায়ী হাজী রফিকুল ইসলাম প্রধান।

এই সময়ে নারায়ণগঞ্জ বাইক সেন্টার এর স্বতাধিকারি পারভেজ প্রধান বলেন, নারায়ণগঞ্জে এখন সকল প্রকারের হিরো মটর সাইকেল আমাদের শো-রুমে পাওয়া যাবে। আমরা চেষ্টা করছি বাইক ক্রেতাদের সকল সুবিধা দেওয়ার জন্য যাতে তাদের ঢাকা থেকে আর হয়রানি না হয়ে বাইক ক্রয় করতে হয়। স্বল্প আয়ের মানুষের জন্য যাদের কর্মস্থলে যাতায়াতে করার জন্য বাইক দরকার তাদের জন্য আমাদের রয়েছে বিশেষ কিস্তিতে বাইক কেনার সুবিধা।

তিনি আরোও বলেন, আমরা মানুষকে বিশ্বাস করাতে চাই, গুন এবং মান ঠিক রেখে মটর সাইকেল এখন আর বিলাসীতা নয়, যাতায়াতের জন্য একটি উপকারি পন্য। নারায়ণগঞ্জ বাইক সেন্টার এই জেলাতে মটর সাইকেল সবার ক্রয় করার ক্ষমতার নাগালের মধ্যে নিয়ে আসার জন্য বদ্ধপরিকর।

Share on facebook
Share on twitter
Share on linkedin