না. গঞ্জে স্বাস্থ্যবিধি না মানার অপরাধে ১১০ জনকে জরিমানা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আবারও ধীরে ধীরে করোনা ভাইরাসের হটস্পটের দিকে যাচ্ছে নারায়ণগঞ্জ; এ অবস্থায় নেমে যাওয়া মাস্ক মুখে তুলতে ফের কঠোর হয়েছে প্রশাসন। গত কয়েক দিনের অভিযানের ধারাবাহীকতায় আজও স্বাস্থ্যবিধি না মানার অপরাধে ১১০ জনকে ২১ হাজার ১৫০ টাকা জরিমানা করা হয়েছে।

ছবিঃ লাইভ নারায়ণগঞ্জ

করোনা ভাইরাস প্রতিরোধে বুধবার (২৪ মার্চ) দিন ব্যাপী চলা এই কর্মসূচিকে ‘সাঁড়াশি অভিযান’ বলা হয়েছে। অভিযান গুলো থেকে দেখা গেছে, মাস্ক পড়লে মানুষ পাচ্ছে ফুল ও চকলেট, আর না পরলে গুনতে হচ্ছে জরিমানা।

জেলার শিবু মার্কেট, জালকুড়ি, চাষাড়া মোড়, মদনপুর, দ্বিগু বাজারসহ শহরের বিভিন্ন স্থানের গণপরিবহনে, রেস্টুরেন্টে, কমিউনিটি সেন্টার এবং বাজারে এ অভিযান পরিচালনা করা হয়।

আরো পড়ুনঃ https://www.narayanganjbulletin.com/%e0%a6%95%e0%a6%b0%e0%a7%8b%e0%a6%a8%e0%a6%be%e0%a7%9f-%e0%a6%a8%e0%a6%be-%e0%a6%97%e0%a6%9e%e0%a7%8d%e0%a6%9c-%e0%a7%a9%e0%a6%b6-%e0%a6%b6%e0%a6%af%e0%a7%8d%e0%a6%af-%e0%a6%b9%e0%a6%be/?fbclid=IwAR38PxWkizMqHtTXKjjl1cnVXbUHiwLAdDUP-rXSd3bWbF_s43HeJzb74AQ

চ্ববি: ইন্টারনেট

পৃথক এ অভিযান গুলোতে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের ৯ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ তারেক হাওলাদার, আব্দুল জব্বার, মাহমুদা মাসুম, আজিজুর রহমান, আসমা সুলতানা নাসরিন, হাসান বিন মোহাম্মদ আলী, কামরুল হাসান মারুফ, মাহমুদা জাহান এবং মেহেদী হাসান ফারুক।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ এর জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোস্তাইন বিল্লাহ বলেন, ‘করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে। তাই মানুষকে স্বাস্থ্যবিধি মেনে চলতে সচেতন করা হচ্ছে। অনেক ক্ষেত্রে তাদেরকে স্বাস্থ্যবিধি মেনে চলতে বাধ্য করা হচ্ছে। জনস্বার্থে এধরণের অভিযান অব্যাহত থাকবে।‘

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin