না.গঞ্জে চুরির ১৭ লাখ ৪৭ হাজার ৫০০ টাকা উদ্ধার করেছে পুলিশ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

সিসি ক্যামেরা দেখে শনাক্তের পর ৩ চোরকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ। সেই সঙ্গে চুরি হওয়া ৪১ লাখ ৭৩ হাজার টাকার মধ্যে মধ্যে ১৭ লাখ ৪৭ হাজার ৫০০ টাকা উদ্ধার করেছে পুলিশ।

২০ ডিসেম্বর রােববার দুপুরে সদর মডেল থানার ওসি শাহজামান নিশ্চিত করেন। এর আগে খুলনা বাগেরহাট মংলা মালগাজী মিশনপাড়া ও নারায়ণগঞ্জ শহরের বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। গত ১৫ ডিসেম্বর নিউ সিরাজ হােসিয়ারী এমডি মাে. মুরাদুল ইসলাম বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করে।

গ্রেফতারকৃত নূর আলম শরিয়তপুর জেলা মালেক ব্যাপারী এলাকার আব্দুল কাদেরের ছেলে, রােমান ও তার ভাই পাভেল শহরের পাইকপাড়া ছােট কবরস্থান এলাকার মাে. ফারুকের ছেলে। মামলার তদন্তকারী অফিসার ইলিয়াস জানান, থানার সামনে রিভারভিউ কমপ্লেক্সের ষষ্ঠ তলার নিউ সিরাজ হােসিয়ারী শ্রমিকদের বেতনের জন্য রাখা ৪১ লাখ ৭৩ হাজার টাকা গত ১০ ডিসেম্বর রাতে গ্রীল কেটে চুরি করে নিয়ে যায় চোরের দল।

পরে দিন অফিসে এসে দেখে একাউন্ট রুমে কাগজ পত্র এলামেলাে সন্দেহ হলে দেখা যায় ক্যাশের ড্রয়ার ভাঙা। সিসি ক্যামেরা ফুটেজ দেখে সুইং অপরেটার রােমানকে শনাক্ত করা হয়। সে সূত্র ধরে মামলা তদন্ত করে এক এক করে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১৭ লাখ ৪৭ হাজার ৫০০ টাকা

সূত্রঃ নিউজ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin