না.গঞ্জে মোট মৃত্যু ২২৫ জন, আক্রান্ত হয়েছেন আরও ১১২ জন

শেয়ার করুণ

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরও একজনের মৃত্যু হয়েছে। এই নিয়ে মরণঘাতী ভাইরাসে জেলায় মোট ২২৫ জন মৃত্যুবরণ করেছেন। মৃত ব্যক্তি (৭০) বন্দরের বাসিন্দা। এদিকে নতুন করে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন আরও ১১২ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ১৪ হাজার ৪৫২ জন।

সোমবার (৫ জুলাই) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৪৬ জন, সদরে ১৪ জন, বন্দরে ১৮ জন, আড়াইহাজারে ৫ জন, সোনারগাঁয়ে ১৩ ও রূপগঞ্জে ১৬ জন আক্রান্ত হয়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১১৫ জন ও আক্রান্ত ৫ হাজার ৪৬৮ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৪৪ জন ও আক্রান্ত ২ হাজার ৯৩৯ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ১০০১ ও মারা গেছেন ১০ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৯৫৫ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ৪১১ জন ও মারা গেছেন ৩৮ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৬৭৮ জন।

জেলায় এই পর্যন্ত মোট ১ লাখ ১৯ হাজার ৩২৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৩৯৮ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ১৩ হাজার ৩৫৬ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৫ হাজার ৪৮ জন, সদর উপজেলার ২ হাজার ৭৪২ জন, রূপগঞ্জের ২ হাজার ৫৩২ জন, আড়াইহাজারের ৯১০ জন, বন্দরের ৮৭৭ ও সোনারগাঁয়ের ১ হাজার ২৪৭ জন।

নিউজটি শেয়ার করুণ