না.গঞ্জে মুজিববর্ষ উপলক্ষে জেলা প্রশাসনের ফটো কনটেস্ট

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

মুজিববর্ষ উপলক্ষে বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত নারায়ণগঞ্জ জেলার মুক্তিযুদ্ধ, ইতিহাস-ঐতিহ্য ও স্থাপত্য নিদর্শন জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে উপস্থাপনের জন্য নারায়ণগঞ্জ জেলা প্রশাসন আয়োজন করছে ফটোগ্রাফী কনটেস্ট।

আগামী ২০ ফেব্রুয়ারীর মধ্যে এ ফটোগ্রাফী কনটেস্ট অংশ গ্রহন করতে ইচ্ছুকদের ছবি জমা দিতে বলা হয়েছে। মূলত দেশি-বিদেশি পর্যটকদের কাছে নারায়ণগঞ্জের ইকো-ট্যুরিজমের গুরুত্ব তুলে ধরতে জেলা প্রশাসনের এ আয়োজন।

ক্যামেরা বা মোবাইল দিয়ে নারায়ণগঞ্জ জেলার যে কোন স্থানের ছবি তুলে নারায়ণগঞ্জের সৌন্দর্যকে উপস্থাপন করুন এবং পুরস্কার জিতুন।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, ফটোগ্রাফী কনটেস্ট অংশ গ্রহনকারীদের তোলা সেরা ছবিগুলোর মধ্য থেকে ১৫০ থেকে ২০০ টি ছবি নিয়ে প্রকাশিত হবে একটি আকর্ষনীয় আন্তর্জাতিক মানের ফটো এ্যালবাম যার নাম হবে- narayanganj faming (নারায়ণগঞ্জ ফ্যামিং)

কনটেস্টে, ১ম পুরষ্কার ৫০ হাজার টাকা, ২য় পুরষ্কার ৪০ হাজার টাকা, ৩য় পুরষ্কার ৩০ হাজার টাকা, ৪র্থ পুরষ্কার ২০ হাজার টাকা, ৫ম পুরষ্কার ১০ হাজার টাকা, ৬ষ্ঠ পুরষ্কার ৫ হাজার টাকা করে ১০টি। এছাড়া ১ম ২০ জনের জন্য রয়েছে সম্মাননা স্মারক।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin