না.গঞ্জে মামুনুল হকের রিমান্ড শুনানী আবারও পিছালো

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

কওমি মাদ্রাসা ভিত্তিক সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশের বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে পৃথক তিন মামলার রিমান্ড আবেদনের শুনানি আবারও পিছানো হয়েছে।

নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবিরের আদালতে সোমবার (৯ মে) দুপুরে শুনানির পরবর্তী দিন ১২ মে ধার্য করেন।

ত ২ মে এক নারীর করা নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষণের মামলায় হেফাজত নেতা মামুনুল হককে গ্রেপ্তার দেখিয়ে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ১০ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়েছে।

এ ছাড়া সোনারগাঁয়ে রয়্যাল রিসোর্টে হামলা ও ভাঙচুরের মামলা এবং সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় মামুনুল হককে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিন করে মোট ১৪ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়েছে।পরে আদালত আজ ৯ মে রিমান্ড শুনানির দিন ধার্য করেন।পরে আদালত আজ ৯ মে রিমান্ড শুনানির দিন ধার্য করেন।

গত ৩ এপ্রিল সোনারগাঁয়ে রয়্যাল রিসোর্টের একটি কক্ষে এক নারীসহ হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে নারীসহ অবরুদ্ধ করেন স্থানীয় লোকজন। পরে পুলিশ গিয়ে মামুনুল হককে জিজ্ঞাসাবাদ শুরু করে। এ সময় খবর পেয়ে হেফাজতের নেতা–কর্মী ও মাদ্রাসার ছাত্ররা ওই রিসোর্টে হামলা ও ভাঙচুর চালিয়ে তাঁকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেন। পরে হেফাজতের নেতা–কর্মীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানবাহন ভাঙচুর করেন। এ সময় তাঁরা মহাসড়কে টায়ার জ্বালিয়ে অগ্নিসংযোগ করেন। স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়েও ভাঙচুর করা হয়।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin