না.গঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গুতিয়াব আগারপাড়া এলাকার ব্যবসায়ী মো. পারভেজ (২৮)কে পূর্বশশত্রুতার জের ধরে কুপিয়ে জখম করেছে। তিনি এখন রাজধানীর এভারকেয়ার হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। এ ঘটনায় পারভেজের বোন জামাতা মো. হোসেন মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ থেকে জানা গেছে, পারভেজ দীর্ঘদিন ধরে এলাকায় জমির ব্যবসা করে আসছেন। গত ৩ এপ্রিল সন্ধ্যায় আগারপাড়া বাজারে যাওয়ার পথে তার গতিরোধ করে। এ সময় পরিকল্পিতভাবে দেশিয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সন্ত্রাসী আমান উল্লাহ, পানাউল্লাহ, হাবি, সানাউল্লাহ, হবুল্লাহ, ইস্রাফিল, বকুল, শফিকুল, শাকিল, কবির, শান্তসহ অজ্ঞাতনামা আরো ৫/৬ জন কুপিয়ে রক্তাক্ত জখম করে।

এ সময় তার সাথে থাকা নগদ টাকা ও মুঠোফোন ছিনিয়ে নেয়। একপর্যায়ে হামলাকারীরা পারভেজকে মৃত ভেবে আনন্দ উল্লাস করে। আশপাশের লোকজন ছুটে এলে হামলাকারীরা বীরদর্পে চলে যায়। স্থানীয়রা উদ্ধার করে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসক জানিয়েছেন এখনো পারভেজের শঙ্কা কাটেনি।

মামলার বাদী মো. হোসেন মিয়া জানান, হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসী আমানউল্লাহর নেতৃত্বে শ্যালক পারভেজের উপর হামলা চালায়। হামলাকারীরা মাথা, হাত-পা, পেটসহ শরীরের বিভিন্নস্থানে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে। আসামিদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ জানান, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছি। হামলাকারীরা পলাতক রয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin