না.গঞ্জে বেড়েই চলেছে করোনায় আক্রান্তের সংখ্যা , আজও ১২৯ জন আক্রান্ত

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

করোনাভাইরাসে সংক্রমিত হয়ে নারায়ণগঞ্জে এক ব্যক্তি মারা গেছেন। এছাড়াও নতুন করে আরও ১২৯ জনের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস থেকে প্রকাশিত দৈনিক প্রতিবেদনে শুক্রবার (২ এপ্রিল) সকালে এ তথ্য প্রকাশ করা হয়।বৃহস্পতিবার সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে ১২৯ জনের মধ্যে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়ার তথ্য দিয়েছে জেলা সিভিল সার্জন অফিস, যা গত ৯ মাসের মধ্যে সর্বোচ্চ। আজ শুক্রবারও ১২৯ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। একই সাথে নতুন করে আরও ১ জনের মৃত্যু হয়েছে।

গত বছরের ৮ মার্চ নারায়ণগঞ্জের ২ জনের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতির মধ্য দিয়ে দেশে করোনাভাইরাসে প্রথম রোগী শনাক্ত হওয়ার পর দুই মাসের ‘লকডাউনে’ জনজীবন একপ্রকার অচল ছিল। এরপর সংক্রম কমার সঙ্গে সঙ্গে বিধিনিষেধও ধীরে ধীরে শিথিল হতে থাকে। ফেব্রুয়ারির মাঝামাঝি সময়ে জেলায় দৈনিক শনাক্তের হার নেমে এসেছিল মাত্র দশের কোঠায়। কিন্তু ফেব্রুয়ারির শেষ দিক থেকে আবার সংক্রমণ আবার বাড়ছে দ্রুত গতিতে।

নারায়ণগঞ্জে এ পর্যন্ত শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১০ হাজার ২৮৫ জনে। তাদের মধ্যে ১২৯ জনের প্রাণ কেড়ে নিয়েছে করোনাভাইরাস।

Share on facebook
Share on twitter
Share on linkedin