না.গঞ্জে বিএনপি-জামায়াতকে দাত ভাঙ্গা জবাব দেয়া হবেঃ সাজনু

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু বলেন, আগামীতে যদি বিএনপি জামায়াত কোনো অরাজকতা করার চেষ্টা করে নারায়ণগঞ্জ থেকে প্রথম দাঁতভাঙ্গা জবাব দিবে যুবলীগ। আমি যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে প্রস্তুত থাকার জন্য অনুরোধ করছি। রাজপথে থেকে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য যুবলীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থেকে বিএনপি জামায়াতকে দাঁতভাঙ্গা জওয়াব দিবে।

আজ শনিবার (৫ মার্চ) শহরের ২নং রেলগেইট এলাকার আওয়ামী লীগের কার্যালয়ে সামনে এক সমাবেশে তিনি এসব কথা বলেন। বিএনপি জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে এই সমাবেশের আয়োজন করা হয়। এর আগের চাষাঢ়া এলাকা থেকে ২নং রেলগেইট পর্যন্ত একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

শাহাদাত হোসেন ভূইয়া সাজনু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রাকে ব্যাহত করার জন্য খালেদা জিয়ার কুলাঙ্গার সন্তান যিনি ইংল্যান্ডে বলে লবিষ্ট নিয়োগ করে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার চেষ্টা করছে। তাদের এই প্রচেষ্টাকে শক্তহাতে প্রতিহত করবে যুবলীগ। দেশকে অশান্ত করার চক্রান্ত করলে বিএনপি-জামাতকে দাতভাঙ্গা জবাব দেয়া হবে।

এসময় সমাবেশে উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের সহ সভাপতি শাহীন, ১৮ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি খালেদ, সাধারণ সম্পাদক মজিবুর, ১৭ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মামুন ভূইয়া, ১৫ নং ওয়ার্ড সভাপতি শাহীন, ১৩ নং ওয়ার্ড সভাপতি শাহজালাল প্রধান, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, ১২ নং ওয়ার্ড সভাপতি করিম খান, ১১ নং ওয়ার্ড সভাপতি চঞ্চল মাহমুদ, সাধারণ সম্পাদক ইউসুফ সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

Share on facebook
Share on twitter
Share on linkedin