না.গঞ্জে প্রায় ছয়-সাতটি মেগা প্রজেক্ট উদ্বোধন করবে প্রধানমন্ত্রীঃ আইভী

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নারায়ণগঞ্জের গুরুত্ব উপলব্ধি করে নারায়ণগঞ্জের তিন পৌরসভাকে নিয়ে সিটি করেপারেশন করেছিল।

আমরা সকল মুক্তিযোদ্ধাদের ট্যাক্স, পানির বিল মওকুফ করে দিয়েছি। আমরা নারায়ণগঞ্জে ব্যাপকভাবে উন্নয়ন করছি। এই উন্নয়ণে স্থানীয় সরকার মন্ত্রাণালয় থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রচুর অর্থায়ন করেছেন।

আগামী দুই মাসের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জে প্রায় ছয়-সাতটি মেগা প্রজেক্ট উদ্বোধন করবেন। আমরা নিজেদের অর্থায়নে নগর ভবন করেছি, চারুকলা ইনস্টিটিউট, শেখ রাসেল পার্ক, স্কুল, মাঠ, ঘাটলা নদীর পাড় বাধাঁনোসহ প্রচুর কাজ করেছি।

বৃহস্পতিবার (৩১ মার্চ) দুপুরে বন্দরের ৪৭নং লালমিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবন ও নারায়ণগঞ্জ চারুকলা ইনস্টিটিউটের ছাত্রাবাসের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, বিশেষ অতিথি ছিলেন প্র্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন।

বৃহস্পতিবার (৩১ মার্চ) দুপুরে বন্দরের ৪৭নং লালমিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবন ও নারায়ণগঞ্জ চারুকলা ইনস্টিটিউটের ছাত্রাবাসের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, বিশেষ অতিথি ছিলেন প্র্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন।

তিনি আরো বলেন, শেখ রাসেল পার্কের এই স্থানটি একসময় মাদকের আড্ডাখানা ছিল। একটা বাজে পরিস্থিতি ছিল। সেই পরিস্থিতি থেকে এই রূপে নিয়ে এসেছি। আমি নারায়ণগঞ্জবাসীকে যেই কথা দেই, সেই কথা রাখার চেষ্টা করি।

Share on facebook
Share on twitter
Share on linkedin