না.গঞ্জে দেশীয় অস্ত্রসহ আট ডাকাত গ্রেপ্তার

শেয়ার করুণ

জেলার আড়াইহাজারে ডাকাতির প্রস্তুতিকালে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ আট ডাকাতকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।  গ্রেপ্তারকৃতরা হলো- ডাকাত সর্দার সোনারগাঁয়ের মান্দারপাড়ার শুকুর আলীর ছেলে সুজন মিয়া (২৫), আব্দুল সালেকের ছেলে আব্দুল হাই (৩৫), আড়াউহাজারের বরইপাড়ার হোসেনের ছেলে আওলাদ হোসেন (২৫), সোনারগাঁয়ের চেংগাকান্দির সজলের ছেলে ইমরান ইমন (২২), মসলন্দপুরের জামানের ছেলে আল আমিন (২৪), বিষনন্দির ওসমান গণির ছেলে নুর ইসলাম (৩৮), মসলন্দপুরের খাদেম আলীর ছেলে বকুল (৩২) ও চেংগাকান্দির তাজউদ্দিনের ছেলে ফয়সাল (২০)।  উদ্ধারকৃত দেশীয় অস্ত্রের মধ্যে রয়েছে একটি রামদা, তিনটি হাসুয়া, একটি ছোড়া, একটি শাবল, দুটি জি আই পাইপ। এছাড়াও  নগদ ৫ হাজার ৯২০ টাকা, সাতটি মোবাইল ও ১০টি সিম জব্দ কওে র‌্যাব। 


বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুওে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১ এর এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু। এর আগে বুধবার (১১ জানুয়ারি) রাতে আড়াইহাজারের বামুনদিয়া খেজুরতলা এলাকায় অভিযান চালায় র‌্যাব। 


এ সময় মোজাম্মেল পার্কের ভেতরে একটি পরিত্যক্ত ঘরের পশ্চিম পাশে ফাঁকা জায়গায় ডাকাতির প্রস্তুতিকালে ওই দেশীয় অস্ত্রসহ তাদের গ্রেপ্তার করা হয়।  গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আড়াইহাজার থানায় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুণ