না.গঞ্জে দাউ দাউ করে আগুন জ্বলবে: ভিপি বাদল

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আজ কত দিন পর এইখানে দাড়িয়ে আপনাদের সাথে কথা বলছি। আমি প্রশ্ন করতে চাই নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়রের কাছে, আপনি কার বিরুদ্ধে মামলা করেছেন, কেন মামলা করেছেন, কিসের এত স্বাদ? আমার বাবা ছিলেন ক্ষুদ্র একটা চাকরিজীবী, ঘরে থাকার জায়গা ছিলো না। অনেকে বলেছে স্টেশনের কোয়াটারে থেকে বড় হইছি। ধাক্কা দিলেই কি বঙ্গপোসাগরে ভইসা যামু?


শনিবার ( ৬ ফেব্রুয়ারী ) শহরের দেওভোগের ঐতিহ্যবাহী জিউস পুকুর দেবোত্তর সম্পত্তি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভির পরিবার থেকে রক্ষার দাবিতে নারায়ণগঞ্জ জেলা হিন্দু সম্প্রদায়ের গণ সমাবেশে এসব কথা বলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড আবু হাসনাত মো. শহীদ বাদল (ভিপি বাদল)।

ভিপি বাদল বলেন, আমরা নারায়ণগঞ্জ-৪ এবং ৫ আসনের এমপি শামীম ওসমান ও সেলিম ওসমানের কাছে আমাদের দাবী, এই দাবী কবে পুরন হবে। আর আমার বন্ধু খোকন সাহাকে নিয়ে যদি কেউ বারাবারি করে, তাহলে পুরো নারায়ণগঞ্জে দাউ দাউ করে আগুন জ্বলবে। ওই আগুনে ছার খার হবেন আপনি (মেয়র আইভী)। এই বাংলা হিন্দু, মুসলমান, বৌদ্ধ খিস্ট্রান সবার এই কথাটি যেমন সত্য, তার চেয়ে বড় সত্য আমরা সবাই বাঙ্গালি। পাইছেন কি আপনে? আপনি একদিকে বলতাছেন ডিআইটি মসজিদ উঠায় দিবেন, আর একদিকে দেবোত্তর সম্পত্তি দখল করবেন? ও ভাই হিন্দু, মুসলমান আমরা কি আছি? আমাদের শরিরে যত দিন এক ফোটা রক্তও থাকবে, ততদিন আমরা এই দেবোত্তর সম্পত্তি নিতে দেবো না। (এসময় দু হাত তুলে তার সাথে উপস্থিত সবাই সংহতি প্রকাশ করেন।)

ভিপি বাদল গন সমাবেশে উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, আপনি যে যেই ধর্মেরই হন না কেন, আপনাদের বিরুদ্ধে কোন মেয়র কিছু বললে ভয় পাবেন না। আপনাদের সাথে আমি ভিপি বাদল আছি, আপনাদের এমপি শামীম ওসমান আছে, খোকন সাহা আছে, সেলিম ওসমান সাহেব আছেন।

গন সমাবেশে বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খিস্ট্রান ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ জেলার সভাপতি দীপক কুমার সাহার সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, প্রধান অতিথি বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. নিম চন্দ্র ভৌমিক, প্রধান বক্তা বাংলাদেশ পূজা উদযাপন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শ্রী নির্মল চ্যাটার্জী, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল(ভিপি বাদল), নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড খোকন সাহা, নারায়ণগঞ্জ জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু চন্দন শীল, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম,  নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি সাহাদাত হোসেন ভুইয়াঁ সাজনু, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের মভাপতি মো. জুয়েল হোসেন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড মুহাম্মদ মোহসীন মিয়াসহ আরো অনেকে।

Share on facebook
Share on twitter
Share on linkedin