না.গঞ্জে ডিবি পরিচয়ে হজ ফেরত যাত্রীবাহী গাড়িতে ডাকাতি

শেয়ার করুণ

জেলার সিদ্ধিরগঞ্জে ডিবি পরিচয়ে হজ ফেরত যাত্রীবাহী গাড়িতে ডাকাতি
ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জে হজ ফেরত যাত্রীবাহী একটি গাড়ির গতিরোধ করে ডাকাতির ঘটনা ঘটেছে।

এ সময় ডাকাতরা সৌদি রিয়াল (বাংলা মুদ্রায় অনুমান ৩৬ হাজার টাকা) ও নগদ ক্যাশ ৬০ হাজার টাকা এবং মানি ব্যাগ হইতে পূবালী ব্যাংক ও ডার্চ বাংলা ব্যাংক এর ২টি চেক, সিটি ব্যাংক ও ডার্চ বাংলা ব্যাংক এর ২টি ক্রেডিট কার্ড, ৩ টি ডেভিট কার্ড, ২ টি পাসপোর্ট এবং একটি ব্যাগ যাহার মধ্যে থাকা এক ভরি পরিমান স্বর্ণের ২টি কানের দুল লুট করে নিয়ে যায়।

শনিবার (১৫ জুলাই) ভোরে শাহজালাল আন্তজার্তিক বিমানবন্দর থেকে গাড়িতে করে বাড়ি ফেরার সময় সানারপাড় ইউটার্ন মোড় এলাকায় পৌছালে ডাকাতরা ডিবির লোগো লাগানো হাইয়েজ গাড়ি দিয়ে হজ ফেরত যাত্রীবাহী গাড়িটির গতিরোধ করে এ ডাকাতির ঘটনা ঘটায়।

এ ঘটনায় বিকেলে সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী হজ্ব যাত্রীর ছেলে মো. নাসিম। তবে পুলিশ বলছে এটি ডাকাতি নয় ছিনতাইয়ের ঘটনা।

ভুক্তভোগী মো. নাসিম জানান, সৌদি আরব থেকে আসা আমার মা ও আমার বড় ভাই হাফেজ মো. শাহজাহানকে আনার জন্য একটি বোক্সি নোয়া গাড়ী যার ড্রাইভার মো. বিল্লালকে ভাড়া করে নিয়ে ঢাকা এয়ারপোর্টে যাই।

ভোরে ফেরার পথে সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড় ইউটার্ন মোড় এলাকায় পৌঁছলে একটি হাইএক্স গাড়ি (রেজিঃ নং- ঢাকা-মেট্রো-চ-১৬-২১৫৫) যাহার বডিতে কাগজে লেখা ডিবির লোগো লাগানো আমারদের গাড়িটিকে লেজার দিয়ে থামানোর জন্য ইশারা করলে আমাদের গাড়ীর ড্রাইভার জানায় আমাদেরকে যেই গাড়ি হইতে থামানোর জন্য ইশারা দিয়েছে তা ডাকাতের গাড়ি।

এ সময় আমার ভাড়া করা গাড়ির ড্রাইভার দ্রুত গতিতে সাইনবোর্ডের দিকে আগাতে থাকলে ওই গাড়িটি আমাদেও গাড়িকে ওভারটেক করে গাড়িটিকে গতিরোধ করে আটক করে।

আমরা কিছু বুঝে উঠার আগে দেশীয় অস্ত্র সজ্জিত হইয়া আমাদের নিকট থেকে সবকিছু ছিনিয়ে নিয়ে ডাকতরা তাদের গাড়ি নিয়ে দ্রুত ঢাকার দিকে চলে যায়।

আমি তাৎক্ষণিকভাবে ৯৯৯ এ ফোন করে বিষয়টি জানালে ঘটনাস্থালে পুলিশ এসে ডাকাতদের সন্ধান করাকালীন যাত্রাবাড়ী থানাধীন মাতুয়াইল এলাকার সাদ্দাম মার্কেট থেকে আমার একটি ব্যাগ যার মধ্যে থাকা আমার মায়ের পাসপোর্টটি উদ্ধার করি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফা জানান, এটা আসলে ডাকাতি না। ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। থানায় অভিযোগ হয়েছে। আসামিদের ধরতে ইতোমধ্যে একাধিক টিম কাজ করছে।

নিউজটি শেয়ার করুণ