না.গঞ্জে টিকা নিয়েছে মাত্র ২১ বা ২২ লাখ মানুষ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জে ৪০ লাখ মানুষ এখনো টিকার আওতায় আসেনি জানিয়ে জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ বলেছেন, নারায়ণগঞ্জ বাংলাদেশের মধ্যে খুব খারাপ অবস্থা। এখানে ৮০ লাখ মানুষ বসবাস করে। ১২ বছরের নিচে অনুমান ২০-২২ লাখ। ৬০ লাখ মানুষ এখনো টিকা নেওয়ার কথা।

নিয়েছে মাত্র ২১ বা ২২ লাখ। আমার ৩৮-৪০ লাখ মানুষ টিকা নেয়নি। এখানে ভাসমান মানুষ বেশি। যদি আমরা তাদেরকে টিকার আওতায় আনতে পারি তাহলে আমার বাচ্চারা ভালো থাকবে ও স্কুল বন্ধ হবে না। এই কাজটিতে সম্পৃক্ত করার জন্য আপনাদের ডেকেছি।

প্রধানমন্ত্রীর নির্দেশে ২৬ ফেব্রুয়ারি সারা বাংলাদেশে ১ কোটি মানুষকে টিকা দেওয়া হবে।

গত মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কোভিড টিকাদান দ্রুত গতিতে এগিয়ে নেওয়ার প্রসঙ্গে জেলার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকগনের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ‘যখন টিকা দিবে অনলাইন রেজিষ্ট্রেশন করা লাগবে না আমরা টিকা কার্ড দিবো। টিকা কার্ডের মধ্যে সব লেখা থাকবে আপনারা পূরন করে দিবেন। যখন ৫ জন লোক টিকা দিবে আপনারা পিছনে ১০ জন লোক কার্ডটা দ্রুত পূরণ করে দিবেন। তাহলে তারা টিকা নিয়ে চলে যেতে পারবে। আশা করছি আপনারা ভালোবেসে এ কাজগুলা করবেন। আমরা একসাথে কাজ কাজ করলে নারায়ণগঞ্জকে একটি সুন্দর উপহার দিতে পারবো’।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রহিমা আক্তার, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সানজিদা আক্তার জেলা শিক্ষা অফিসার অহিন্দ্র কুমার মন্ডলসহ জেলার ১২০জন শিক্ষক ও শিক্ষিকাগন।

Share on facebook
Share on twitter
Share on linkedin