না.গঞ্জে ছেলের হত্যাকারি সেই বাবা গ্রেপ্তার

শেয়ার করুণ

রূপগঞ্জে বাবা ছুরিকাঘাতে ছেলে সজিবের চাঞ্চল্যকর হত্যা মামলায় এজাহারনামীয় পলাতক আসামী মো. রহিম মোল্লা (৪৬)কে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বুধবার (১৩ এপ্রিল) রূপগঞ্জ উপজেলার পাড়াগাঁও এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মো. রহিম মোল্লা উপজেলার দড়িকান্দি, গোলাকান্দাইল এলাকার মৃত তমিজ উদ্দিন মোল্লা। র‌্যাবের বিষেশ অভিযানে হত্যাকান্ডের ঘটনার ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তার করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গ্রেপ্তারকৃত আসামী মো. রহিম মোল্লা অন্যান্য পলাতক আসামীদের যোগসাজশে দড়িকান্দি, গোলাকান্দাইল এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভুক্তভোগী সজিব (১৮) এর নিজ বাড়িতে ধারালো ছুরি দিয়ে নৃশংসভাবে কুপিয়ে ও এলোপাতাড়ীভাবে মারপিট করে গুরতর আহত করে। পরবর্তীতে ভুক্তভোগীর মা ফাতেমা বেগমের চিৎকার চেঁচামেচিতে প্রতিবেশীদের সহায়তায় ভুক্তভোগী সজিবকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসকগণ তাকে মৃত ঘোষণা করেন। নৃশংস ও চাঞ্চল্যকর হত্যাকান্ডের ঘটনায় নিহত সজিবের মা ফাতেমা বেগম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

র‌্যাব-১১ সহকারী পরিচালক (এএসপি) মো. সম্রাট তালুকদার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, নৃশংস ও চাঞ্চল্যকর হত্যাকান্ডের পর র‌্যাব-১১ ছায়া তদন্ত শুরু করে। এরই প্রেক্ষিতে গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধানের মাধ্যমে র‌্যাব-১১ একটি বিশেষ আভিযানিক দল নৃশংস ও চাঞ্চল্যকর সজিব (১৮) হত্যা মামলায় এজাহারনামীয় অন্যতম পলাতক আসামী মো. রহিম মোল্লাকে ২৪ ঘন্টার মধ্যে সনাক্তপূর্বক অভিযান পরিচালনা করে রূপগঞ্জ পাড়াগাঁও এলাকা হতে গ্রেপ্তার করে। এই ঘটনায় এজাহারনামীয় অন্যান্য পলাতক আসামীদের গ্রেপ্তারে র‌্যাব-১১ এর গোয়েন্দা নজরদারী অব্যাহত রয়েছে। গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুণ