না.গঞ্জে গণসংহতি আন্দোলন এর টিকা নিবন্ধন ও কার্ড প্রদান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

৩০ জুলাই শুক্রবার গণসংহতি আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর শাখার উদ্যোগে কোভিড ১৯ ভ্যাকসিন নিবন্ধন এবং বিনামূল্যে টিকা কার্ড প্রদান কার্যক্রম অনুষ্ঠিত হয়।

বিকেল ৫ টায় নগরের ১৪ নং ওয়ার্ডের একতা সড়ক, পশ্চিম দেওভোগ জোড়া পানির টাংকি এলাকায় এই কার্যক্রম অনুষ্ঠিত হয়।

কোভিড ১৯ ভ্যাকসিন নিবন্ধন এবং বিনামূল্যে টিকা কার্ড প্রদান কার্যক্রম সম্পর্কে দলটির মহানগর শাখার সাধারণ সমাম্পাদক পপি রানী সরকার বলেন, করোনার প্রোকোপ দিন দিন বেড়েই চলেছে। এমন পরিস্থিতিতে স্বাস্থ্য সচেতনতার পাশাপাশি কোভিড ১৯ এর ভ্যাকসিন গ্রহণ করা নাগরিকদের জন্য গুরুত্বপূর্ণ বলে মনে করি। আমরা দেখেছি, সাধারণ নাগরিকদের মধ্যে ভ্যাকসিন গ্রহণের আগ্রহ থাকলেও প্রযুক্তিগত অনভ্যস্ততা থাকায় নিবন্ধনের ক্ষেত্রে অনেক সমস্যা এবং জটিলতার সম্মুখিন হতে হয়। আবার অনেক ক্ষেত্রে এই নিবন্ধন প্রক্রিয়া অর্থের বিনিময়ে করতে হচ্ছে তাদের। তাই এই বাস্তবতায়, নাগরিকদের স্বাস্থ্যগত ঝুঁকি কমাতে এবং ভ্যাকসিন গ্রহণ করার প্রতি আগ্রহী করতে আমরা বিনামুল্যে নাগরিকদের এই সেবা প্রদাণের উদ্যোগ হাতে নিয়েছি।

এই আয়োজনে বিনামূল্যে ভ্যাকসিন নিবন্ধনের পাশাপাশি এলাকাবাসীর স্বাস্থ্য এবং সামাজিক নানা সমস্যা নিয়ে কথা বলেন দলটির নেতা কর্মিরা। বিকেল ৫ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত চলে এই কার্যক্রম। পরবর্তী সময়েও নগরের বিভিন্ন এলাকায় এই কার্যক্রম জারি রাখার কথা জানান দলটির নেতা-কর্মিরা।

আয়োজনে উপস্থিত ছিলেন, গণসংহতি আন্দোলন, নারায়ণগঞ্জ মহানগর কমিটির আহ্বায়ক মশিউর রহমান রিচার্ড, নারী নেত্রী পপি রানী সরকার, গণসংহতি আন্দোলন, নারায়ণগঞ্জ মহানগর কমিটির কার্যকর সদস্য দিপু সাহা, বাংলাদেশ গার্মেন্ট শ্রমিক সংহতি’র নারায়ণগঞ্জ মহানগর কমিটির আহ্বায়ক জাহাঙ্গীর আলম বাবু, বাংলাদেশ ছাত্র ফেডারেশনের নারায়ণগঞ্জ জেলার সাধারন সম্পাদক ফারহানা মানিক মুনা, সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান।


Share on facebook
Share on twitter
Share on linkedin