না.গঞ্জে করোনায় আক্রান্তের নতুন রের্কড

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

করোনায় সংক্রমণ বেড়ে যাওয়ায় সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধের শেষ দিন আজ। কঠোর বিধিনিষেধের মধ্যেও সংক্রমণের সংখ্যাটা উর্দ্ধমূখী। মৃত্যুর সারিটাও দাগ টেনে লম্বা হচ্ছে। নারায়ণগঞ্জে প্রতিদিনই নিত্য নতুন সংক্রমণের রেকর্ড গড়ছে। গত ২৪ ঘণ্টায় ২৩৯ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া গেছে। এই নিয়ে জেলায় মোট ১৬ হাজার ১শ’১৬জন আক্রান্ত হয়েছেন। এছাড়া জেলার স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, ২৪ ঘন্টায় সোনারগাঁয়ে ৬২বছর বয়সী নারীর মৃত্যুর খবর পাওয়া গেছে। এ যাবৎ মোট ২শ’৩১ জনের মৃত্যু হয়েছে, তবে এই সংখ্যা বেসরকারী ভাবে আরো বেশী।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস থেকে প্রকাশিত দৈনিক প্রতিবেদনে বুধবার (১৪ জুলাই) সকালে এ তথ্য প্রকাশ করা হয়।

১৩ জুলাই থেকে ১৪ জুলাই সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে ৬৬৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে মোট ১ লাখ ২৪ হাজার ৪শ’২৬জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে আড়াইহাজারে ১৫ জন, বন্দরে ৪০ জন, এনসিসি এলাকায় ৭১ জন, রূপগঞ্জে ২৮ জন, সদর উপজেলায় ৬১ জন, সোনারগাঁও এলাকায় ২৪জন আক্রান্ত হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, এ যাবৎ আড়াইহাজারে আক্রান্ত ১হাজার ৪২ জন ও মারা গেছেন ৪ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ১হাজার ৩শ’৫জন ও মারা গেছেন ১০ জন। এনসিসি এলাকায় মারা গেছেন ১শ’১৮জন ও আক্রান্ত ৫ হাজার ৯শ’৮৬জন। রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৯শ’৩৯জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৪৫ জন ও আক্রান্ত ৩ হাজার ২শ’৫৮ জন এবং সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ৫শ’৮৬জন ও মারা গেছেন ৪০ জন।

Share on facebook
Share on twitter
Share on linkedin