না.গঞ্জে করোনা: নমুনা সংগ্রহ ২১৩ জ‌নের, আক্রান্ত ৮ ও সুস্থ ৬

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় ২১৩ জ‌নের ক‌রোনার নমুনা পরীক্ষা করা‌নো হয়। নতুন ক‌রে ৮ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ ছাড়া পুরো জেলায় ৬ জন সুস্থ হয়েছেন। ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনায় কারো মৃত্যু হয় নি।

২৪ জানুয়ারী (রোববার) নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।

সিভিল সার্জন অফিসের তথ্যমতে- গত ২৪ ঘন্টায় (২৩ জানুয়ারী সকাল ৮টা হতে ২৪ জানুয়ারী সকাল ৮টা পর্যন্ত)- জেলায় নতুন আরও ৮ জনসহ, মোট আক্রান্ত ৮ হাজার ৭৩২ জন। এ ছাড়া পুরো জেলায় ৬ জন সুস্থ হ‌য়েছেন। এ যাবত মোট সুস্থ হয়েছে ৮ হাজার ৪৩৬। এবং মোট মৃত্যুর সংখ্যাটা ১৫৪ জনের।

নতুন তথ্যনুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬৮৮, বন্দর উপজেলায় ৪৩৬, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৩৩৩২, রূপগঞ্জ উপজেলায় ১৫৫৬, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৮৮৪ ও সোনারগাঁও উপজেলায় ৮৩৬ জন। পুরো জেলায় ৮ হাজার ৭৩২ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬৭৯, বন্দর উপজেলায় ৪১৭, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৩২০১, রূপগঞ্জ উপজেলায় ১৫২২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৮২৩ ও সোনারগাঁও উপজেলায় ৭৯৪ জন। পুরো জেলায় ৮ হাজার ৪৩৬ জন।

এ যাবৎ এলাকা ভিত্তিক প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৬, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৮০, রূপগঞ্জ উপজেলায় ১২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৬, সোনারগাঁও উপজেলায় ২৬ জন। পুরো জেলায় ১৫৪ জন।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin