না.গঞ্জে করোনায় ৩ জনের মৃত্যু

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ করোনা ডেডিকেটেড হাসপাতালের আইসিইউতে ২৪ ঘণ্টার ব্যবধানে ৩ জন করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। এই ৩ জনের মরদেহ দাফন করেছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকারের নেতৃত্বাধীন টিম খোরশেদ।

১৫ জুলাই বৃহস্পতিবার নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার মাসদাইর নিবাসী দুইজন ও শরিয়পুর জেলার একজনের মরদেহ দাফন করেছেন টিম খোরশেদ।
টিম খোরশেদের প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, ফতুল্লার মাসদাইরের ফিরোজা বেগম (৬৫) করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত সাড়ে ৯টার দিকে নারায়ণগঞ্জ করোনা ডেডিকেটেড হাসপাতালের আইসিইউতে মৃত্যুবরণ করেন। তার পরিবারের আহবানে টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকেরা বৃহস্পতিবার সকাল ১০ টায় মরহুমাকে গোসল ও জানাযা শেষে মাসদাইর কবরস্থানে দাফন সম্পূর্ণ করেছেন।
অন্যদিকে মাসদাইর বেকারীর মোড় নিবাসী ছালমা আক্তার বানু (৫৫) করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বিকেল সোয়া ৪টার দিকে নারায়ণগঞ্জ করোনা ডেডিকেটেড হাসপাতালের আইসিইউতে মৃত্যুবরণ করেন। তার পরিবারের আহবানে টিম খোরশেদের স্বেচ্ছাসেবকরা বৃহস্পতিবার বিকেলে মরহুমার বাসায় মরহুমাকে গোসল শেষে বাদ এশা মাসদাইর কবরস্থানে দাফন করা হয়।

এদিকে শরিয়তপুর জেলার জাজিরা নিবাসী শাহনাজ (৫০) করোনায় আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জ করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল সোয়া ৭টার দিকে আইসিইউতে মৃত্যুবরণ করেন। মরহুমার পরিবারের আহবানে মরহুমা কে মাসদাইর কবরস্থানে গোসল শেষে তার গ্রামের বাড়ী পাঠানো হয়েছে।

দাফনে ছিলেন টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবক নাজমুল কবির নাহিদ, রফিক হাওলাদার, হাফেজ শিব্বির, আনোয়ার হোসেন, সুমন দেওয়ান, মোঃ শহীদ ও নাইম মোল্লা। বৃহস্পতিবার ছিল টিম খোরশেদ এর ২১৩, ২১৪ ও ২১৫তম করোনা আক্রান্ত মৃতদেহ দাফন।

Share on facebook
Share on twitter
Share on linkedin