না.গঞ্জে করোনায় ২৪ ঘণ্টায় মারা যায়নি কেউ , শনাক্ত ৫৮ জন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জে ২৭ এপ্রিল মঙ্গলবার ২৪ ঘণ্টায় ৫৮ জন করোনায় সংক্রমিত ব্যক্তি শনাক্ত হয়েছে। কারও মৃত্যু ঘটেনি। এ পর্যন্ত জেলায় করোনাভাইরাসে মোট শনাক্ত হয়েছে ১২ হাজার ৭৪৮ জন।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জনের দেয়া তথ্য মতে, ২৪ ঘণ্টায় জেলায় ৪৮১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় সংক্রমিত ৫৮ জন শনাক্ত হয়েছে। কারও মৃত্যু ঘটেনি। সুস্থ হয়েছেন ১১২ জন। এ নিয়ে জেলায় ১ লাখ ১ হাজার ৩২২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখনো পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ২১০ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ১১ হাজার ২১০ জন।

সোমবার ২৪ এপ্রিল নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমণ শনাক্তের সংখ্যা ছিল ১২ হাজার ৬৯০ জন।

২৭ এপ্রিল পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান – নারায়ণগঞ্জ সিটি : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় (করোনা হাসপাতাল সহ) গত ২৪ ঘণ্টায় নতুন করে ২০ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ৫৭ জন। এ নিয়ে মোট ৪৯৪২ জনের করোনা পজেটিভ। ১০৭ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ৪৩০২ জন।

নারায়ণগঞ্জ সদর : নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় নতুন করে ১১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ১৭ জন। এ নিয়ে মোট ২৬৩৯ জনের করোনা পজেটিভ। ৪১ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ২৩৪২ জন।

আড়াইহাজার : আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ২ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ১০ জন। এ পর্যন্ত মোট ৮৬৫ জনের করোনা পজেটিভ। ৪ জনের মৃত্যু হয়েছে, সুস্থ হয়েছেন ৮১৭ জন।

রূপগঞ্জ : রূপগঞ্জ উপজেলায় গত গত ২৪ ঘণ্টায় নতুন করে ১৪ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ৬ জন। এ পর্যন্ত মোট ২৩২৬ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ১৪ জনের। সুস্থ হয়েছেন ২০৭২ জন।

সোনারগাঁও : সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ৫ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ১৯ জন। এ নিয়ে মোট ১১৮১ জনের করোনা পজেটিভ। এ পর্যন্ত ৩৬ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ১০১৯ জন।

বন্দর উপজেলা : বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ৬ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ১৭ জন। এ নিয়ে মোট ৭৯৫ জনের করোনা পজেটিভ। ৮ জনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ৬৫৮ জন।

সূত্র: নিউজ নারায়াণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin