না.গঞ্জে করোনার আতঙ্ক বাড়ছে,একদিনে নতুন আক্রান্ত ২০৩ জন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জে করোনার আতঙ্ক বাড়ছে। সরকারি কঠোর বিধিনিষেধ জোরদার করলেও, প্রতিদিন নিত্য নতুন রেকর্ড গড়ছে ভাইরাসের সংক্রমণ।

গত ৫দিন আগেও সংক্রমণের সংখ্যা ছিলো পঞ্চাশের নিচে, বর্তমানে সেই সংখ্যা ২শতাধিক। কঠোর বিধিনিষেধ থাকলেও তা অমান্য করে বিনা কারণে রাস্তায় বের হচ্ছে অধিকাংশ মানুষ। এছাড়াও ঘরে খাবার না থাকায় কেউ কেউ বাধ্য হচ্ছে বাসা থেকে বের হওয়ার জন্য। কোভিড-১৯ আক্রান্ত দিন দিন বেড়েই চলছে। সাথে মৃত্যু সারিটাও বেশ ভালোই এগোচ্ছে।

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ২০৩ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া গেছে। এই নিয়ে জেলায় মোট ১৪ হাজার ৯শ’৭৫জন আক্রান্ত হয়েছেন। এছাড়া জেলার স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, ২৪ ঘন্টায় সোনারগাঁয়ে ৭০বছর বয়সী এক নারীর মৃত্যুর খবর পাওয়া গেছে। এ যাবৎ মোট ২শ’২৮ জনের মৃত্যু হয়েছে, তবে এই সংখ্যা বেসরকারী ভাবে আরো বেশী।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস থেকে প্রকাশিত দৈনিক প্রতিবেদনে বৃহস্পতিবার (৮ জুলাই) সকালে এ তথ্য প্রকাশ করা হয়।

৭ জুলাই থেকে ৮ জুলাই সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে ৫৪৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে মোট ১ লাখ ২০ হাজার ৭শ’৮৯জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে আড়াইহাজারে ৮ জন, বন্দরে ৫৩ জন, এনসিসি এলাকায় ৪৯ জন, রূপগঞ্জে ৪১ জন, সদর উপজেলায় ২৯ জন, সোনারগাঁও এলাকায় ২৩জন আক্রান্ত হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, এ যাবৎ আড়াইহাজারে আক্রান্ত ৯শ’৭৮ জন ও মারা গেছেন ৪ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ১হাজার ১শ’ ২৭জন ও মারা গেছেন ১০ জন। এনসিসি এলাকায় মারা গেছেন ১শ’১৭জন ও আক্রান্ত ৫ হাজার ৬শ’২১জন। রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৭শ’৬৫জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৪৪ জন ও আক্রান্ত ৩ হাজার ২৩জন এবং সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ৪শ’৬১জন ও মারা গেছেন ৩৯ জন।

Share on facebook
Share on twitter
Share on linkedin