না.গঞ্জে করোনাভাইরাসের সংক্রমণ প্রতিদিনই ঊর্ধ্বমুখী!

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জে করোনাভাইরাসের সংক্রমণ প্রতিদিনই ঊর্ধ্বমুখী। জেলায় সব চেয়ে বেশী আক্তান্ত হচ্ছে সিটি কর্পোরেশন এলাকায়। কঠোর বিধিনিষেধের মধ্যেও সংক্রমণ বেড়েই চলছে। গত ২৪ ঘণ্টায় আরও ৬৯ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া গেছে। এই নিয়ে জেলায় মোট ১৩ হাজার ৯৯০ জন আক্রান্ত হয়েছেন। এছাড়া জেলার স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, ২৪ ঘন্টায় কোনো মৃত্যুর খবর পাওয়া যায়নি। এ যাবৎ মোট ২শ’২৩ জনের মৃত্যু হয়েছে, তবে এই সংখ্যা বেসরকারী ভাবে আরো বেশী।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস থেকে প্রকাশিত দৈনিক প্রতিবেদনে বুধবার (৩০ জুন) সকালে এ তথ্য প্রকাশ করা হয়।

২৯জুন থেকে ৩০জুন সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে ৩৪১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে মোট ১ লাখ ১৭ হাজার ৭শ’ ৪১জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে আড়াইহাজারে ২ জন, বন্দরে ৭ জন, এনসিসি এলাকায় ৩০ জন, রূপগঞ্জে ২ জন, সদর উপজেলায় ১৭ জন, সোনারগাঁও এলাকায় ১১জন আক্রান্ত হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, এ যাবৎ আড়াইহাজারে আক্রান্ত ৯শ’৩১ জন ও মারা গেছেন ৪ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৯শ’৩১ ও মারা গেছেন ৯ জন। এনসিসি এলাকায় মারা গেছেন ১শ’ ১৪জন ও আক্রান্ত ৫ হাজার ৩শ’২জন। রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৬শ’২১জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৪৪ জন ও আক্রান্ত ২ হাজার ৮শ’৪৯ জন এবং সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ৩শ’৫৬জন ও মারা গেছেন ৩৮ জন।

Share on facebook
Share on twitter
Share on linkedin