না.গঞ্জে আরও ২ জনের করোনা শনাক্ত, সুস্থ ৬ ও নমুনা সংগ্রহ ১০৭

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় ১০৭ জ‌নের ক‌রোনার নমুনা পরীক্ষা করা‌নো হয়। নতুন ক‌রে ২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ ছাড়া পুরো জেলায় ৬ জন সুস্থ হয়েছেন। ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনায় কারো মৃত্যু হয় নি।

৩০ জানুয়ারী (শনিবার) নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।

সিভিল সার্জন অফিসের তথ্যমতে- গত ২৪ ঘন্টায় (২৯ জানুয়ারী সকাল ৮টা হতে ৩০ জানুয়ারী সকাল ৮টা পর্যন্ত)- জেলায় নতুন আরও ২ জনসহ, মোট আক্রান্ত ৮ হাজার ৭৫৭ জন। এ ছাড়া পুরো জেলায় ৬ জন সুস্থ হ‌য়েছেন। এ যাবত মোট সুস্থ হয়েছে ৮ হাজার ৫০০। এবং মোট মৃত্যুর সংখ্যাটা ১৫৫ জনের।

নতুন তথ্যনুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬৮৯, বন্দর উপজেলায় ৪৩৮, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৩৩৪১, রূপগঞ্জ উপজেলায় ১৫৬১, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৮৮৯ ও সোনারগাঁও উপজেলায় ৮৩৯ জন। পুরো জেলায় ৮ হাজার ৭৫৭ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬৮১, বন্দর উপজেলায় ৪২১, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৩২২৬, রূপগঞ্জ উপজেলায় ১৫৩১, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৮৩৫ ও সোনারগাঁও উপজেলায় ৮০৬ জন। পুরো জেলায় ৮ হাজার ৫০০ জন।

এ যাবৎ এলাকা ভিত্তিক প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৬, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৮০, রূপগঞ্জ উপজেলায় ১২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৬, সোনারগাঁও উপজেলায় ২৭ জন। পুরো জেলায় ১৫৫ জন।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin