না.গঞ্জে অস্ত্রধারী ৩ সন্ত্রাসীকে গ্রেপ্তার

শেয়ার করুণ

নারায়নগঞ্জ সদর উপজেলার সৈয়দপুর থেকে অস্ত্রধারী ৩ সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। এ সময় তাদের কাছ থেকে ১টি ১২ বোর একনলা বন্দুক, ১টি দেশীয় তৈরী পিস্তল, ৩ রাউন্ড গুলি ও ২টি সুইচ গিয়ার উদ্ধার করে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলো নারায়ণগঞ্জ জেলার সদর থানার বাড়ীর টেক গ্রামের আঃ সামাদের ছেলে মো. সোহেল (৩৩), মুন্সিগঞ্জ জেলার সদর থানার পশ্চিম মুক্তারপুর গ্রামের আলী আক্কাসের ছেলে রহিম বাদশা (৩৫) ও একই গ্রামের মো. আলী আকবরের ছেলে মো. প্রভাত হোসেন (৩৫)।

শনিবার (২০ মে) রাতে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১১’র উপ পরিচালক এ কে এম মুনিরুল আলম।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত সন্ত্রাসীরা দীর্ঘদিন যাবৎ মুন্সিগঞ্জ ও নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে মাদক ব্যবসা, চোরাকারবারি, চাঁদাবাজি, টেন্ডারবাজি, দাঙ্গা-হাঙ্গামা, ছিনতাইসহ অন্যান্য ধর্তব্য অপরাধ সংঘটনের জন্য অবৈধ অস্ত্র নিজেদের হেফাজতে রাখে এবং চুক্তি ভিত্তিক বিভিন্ন ধরণের অপকর্ম সহ সন্ত্রাসী কার্যক্রম, বিশৃঙ্খলা সৃষ্টি করা, নিজেদের আধিপত্য বিস্তার করে আসছে।

তাদের বিরুদ্ধে মুন্সিগঞ্জ ও নারায়নগঞ্জ থানায় একাধিক মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতদেও মধ্যে মো. সোহেল নারায়ণগঞ্জ সদর মডেল থানার একটি মামলার পলাতক আসামি। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুণ