না.গঞ্জের সুনাম টা সবসময় রক্ষা করার চেষ্টা করি: শামীম ওসমান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

অনেকেই নারায়ণগঞ্জকে নিয়ে অনেক কিছু বলে বা সেটা আমাদের একটা ঐতিহ্য। নারায়ণগঞ্জে যে কয়টা নির্বাচন হয়েছে প্রতিটি নির্বাচন হওয়ার আগে একটি বিশেষ শ্রেণী নারায়ণগঞ্জকে অন্য ভাবে আখ্যয়িত করে। আমরা যারা রাজনীতিবিদরা আছি আমরা সবসময় চেষ্টা করি নারায়ণগঞ্জের সুনাম টা যাতে থাকে। এবং এই পর্যন্ত নারায়ণগঞ্জে যে কয়টা নির্বাচন হয়েছে, আমি গর্বের সাথে বলতে পারি, এর্ব এই হর্ব আমার না নারায়ণগঞ্জের সকল জনপ্রতিনিধি, সকল শ্রেনিপেশা মানুষ এবং সকল রাজনৈতিক দলের। আমরা একটি ভাতৃত্বসূলভ অবস্থানে থেকেই এই নির্বাচনটা করতে পেরেছি।

বৃহস্পতিবার ( ২৮ জানুয়ারি ) দুপুরে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় আইনজীবী সমিতির নির্বাচনে আইনজীবীদের সথে মত বিনিময় করার পর নির্বাচন সম্পর্কে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান এসব কথা বলেন।

শামীম ওসমান আরও বলেন, আজ আমি এখানে এসে কিন্তু প্রথমে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীদের যে ক্যাম্প সেখানে যাইনি, আমি আগে গেছি বিএনপি মনোনীত প্রার্থীদের ক্যাম্পে। এবং আমার মনে হয় এই যায়গাটাতে আমাদের একটি সৌজন্য বোধ থাকা উচিত। কারন আমাদের পরের প্রজন্মকে এমন একটি অবস্থানে নিয়ে যেতে চাই, যাতে তারা দেশের জন্য কিছু করতে পারে। আমি মনে করি যার যার স্থান থেকে সে কথা বলবে, এবার সেটা গ্রহন করবে নাকি না সেটা জনগনের বিষয়। এখন পর্যন্ত আপনারা যে নির্বাচন দেখেছেন আমি মনে করি উৎসব মুখর একটি পরিবেশ আছে, এবং উৎসব মুখর পরিবেশই নির্বাচনের ফলাফল ঘোষনা করা হবে।

এসময় তার সাথে নারায়ণগঞ্জের অনেক রাজনৈতিক নেতৃবৃন্দ এবং আইনজীবীরা উপস্থিত ছিলেন।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin