না.গঞ্জের নিমতলীতে দলবদ্ধভাবে ধর্ষণের অভিযোগে আটক ২

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

শহরের নিমতলীতে দুই সন্তানের জননীকে দলবদ্ধভাবে ধর্ষণের অভিযোগে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামরা দায়ের করা হয়েছে। ওই অভিযোগের প্রেক্ষিতে ২ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, মিঠু চন্দ্র দাস (৩৮) ও আবু চন্দ্র সুত্রধার(৪৫)। তারা নগরীর বাপ্পী চত্তর এলাকার কার্তিকের ছেলে ও মৃত পশুরাম চন্দ্র সুত্রধার ছেলে।

রবিবার (৬ জুন) রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকের তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছে নারায়ণগঞ্জ সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) কাজী মাসুদ রানা।

মামলা সূত্রে জানা যায়, গত শুক্রবার (৪ জুন) রাত সাড়ে ১০টায় মিঠু চন্দ্র দাস ভূক্তভোগী নারী দুই সন্তানের জননীকে কাজের কথাবলে নিমতলী তার থাই গ্লাসের দোকানে আসতে বলে। মিঠুর এমন সংবাদের পর ভুক্তভোগী নারী রাত ১১টায় তার দোকানে আসলে মিঠুও তার সহযোগী অজ্ঞাতনামা ২ জন ব্যক্তি ওই নারীকে নিমতলী এলাকার জনৈক বদিউজ্জমানের ৪র্থ তলার বাড়ীর তৃতীয় তলার একটি কক্ষে নিয়ে দলবদ্ধভাবে ধর্ষণ করে রাত ২টার সময় অসুস্থ অবস্থায় ওই নারীকে বিল্ডিং এর নিচে ফেলে রেখে চলে যায়। এই ঘটনায় গণধর্ষণের শিকার ওই নারী কিছুটা সুস্থ হয়ে রবিবার রাতে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় বাদী হয়ে ধর্ষণের মামলাটি দায়ের করেছেন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) কাজী মাসুদ রানা জানিয়েছেন, আমরা অভিযোগ পাওয়ার সাথে সাথে অভিযান পরিচালনা করে একজনকে আটক করেছি। পরে মধ্যরাতে আরেকজনকে আটক করেছি। আসামীদের আজ কোর্টে প্রেরন করা হবে।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin