না.গঞ্জের গণটিকা কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি ও সিভিল সার্জন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে দেশব্যাপী ৭৫ লাখ ডোজ গণটিকা কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জের বিভিন্ন টিকাদান কেন্দ্রে টিকা দেয়া হয়েছে। সকাল ৯টা থেকে শুরু হওয়া এ টিকা কার্যক্রম পরিদর্শনে জেলার মাসদাইরের আদর্শ স্কুল এবং কুতুবপুরের দেলপাড়া উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শন করেছেন জেলা প্রশাসক, পুলিশ সুপার এবং সিভিল সার্জন।

এরই অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলায় পরিচালিত টিকাদান কর্মসূচি পরিদর্শন করেছেন জেলা প্রশাসক ।

আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকালে নারায়ণগঞ্জ আদর্শ স্কুল এবং দেলপাড়া উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ ও জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম এবং সিভিল সার্জন ডা. মোঃ ইমতিয়াজ।

পরিদর্শনকালে টিকা প্রার্থীদের উপস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ করে জেলা প্রশাসক বলেন, সকলকে টিকার আওতায় আনার জন্য বাংলাদেশ সরকারের অনন্য এই ব্যবস্থা। মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিনে নারায়ণগঞ্জে লক্ষ্যমাত্রা পূরণে সংশ্লিষ্টদের সহযোগিতা কামনা করছি। পর্যাপ্ত টিকা গ্রহণের মধ্য দিয়ে আমরা কোভিড-১৯ প্রতিরোধে সক্ষম হবো বলেও তিনি এসময় আশাবাদ ব্যক্ত করেন।

পরিদর্শনে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফা জাহুরা, এনসিসি ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ প্রমুখ।

পরে জেলার কুতুবপুর ইউনিয়নের দেলপাড়া উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন ডিসি, এসপি। এসময় আরো উপস্থিত ছিলেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা ও কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু।

Share on facebook
Share on twitter
Share on linkedin