না.গঞ্জস্থান গ্রুপের প্রচেষ্টায় ‘ফুডি গঞ্জ’ রেস্টুরেন্টের খাবার পেল পথশিশুরা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের সব চেয়ে বড় অনলাইন প্লাটফর্ম নারায়ণগঞ্জস্থান গ্রুপ এবং নারায়ণগঞ্জ অর্গানাইজেশন্স ইউনিটি ফোরামের সার্বিক সহযোগীতায় এক বেলার আহার প্রজেক্টে “ফুডি গঞ্জ” রেস্টুরেন্ট কর্তৃপক্ষ খাবার বিতরন করেছে জেলার অসহায়দের মাঝে।

আজ শুক্রবার (৩ সেপ্টেম্বর) এক বেলার আহার প্রজেক্টের আধীনে জেলার “ফুডি গঞ্জ” রেস্টুরেন্ট তাদের নির্দিষ্ট আইটেমের বিক্রির ৫০℅ অসহায়দের মাঝে বিতরনের উদ্যোগ নেয়। তারই অংশ হিসেবে রেস্টুরেন্টটি তাদের গতকালের রাইস বোলের বিক্রির ৬০% গরীব-অসহায় পথ শিশুদের মাঝে বিতরন করে। অর্ধেক খাবার মাদ্রাসার বিশেষ মেহমানদের এবং অবশিষ্ট খাবার পথশিশুদের মাঝে বিতরন করা হয়।

“ফুডি গঞ্জ” রেস্টুরেন্ট এবং নারায়ণগঞ্জস্থান গ্রুপ থেকে জানানো হয় সামাজিক কাজের অংশ হিসেবে তাদের এই ভিন্নধর্মী উদ্যোগ। তাদের এই কার্যক্রম প্রতি মাসের নির্দিষ্ট একটি দিন চলবে বলে জানানো হয় রেস্টুরেন্টটির পক্ষ থেকে। এছাড়াও তারা জেলার অন্যান্য রেস্টুরেন্টগুলোকেও এক বেলার আহার প্রজেক্টের এই চ্যালেঞ্জ গ্রহণ করে কোন নির্দিষ্ট দিনে নির্দিষ্ট আইটেমের বিক্রির অর্ধেক অংশ অসহায় এবং সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে পৌঁছে দিতে আহবান জানান।

Share on facebook
Share on twitter
Share on linkedin