নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকী ঘিরে টাকা আদায় করা বেআইনি: সেলিম ওসমান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

৩০ এপ্রিল নারায়ণগঞ্জ-৫ আসনের ৪ বারের নির্বাচিত সংসদ সদস্য, জাতীয় পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য, গণমানুষের নেতা বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমানের ৭ম মৃত্যুবার্ষিকী। করোনা মহামারি পরিস্থিতির কারণে আমরা প্রয়াত নাসিম ওসমানের মৃত্যু বার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান সংকোচিত করেছি।

ওই দিন অর্থাৎ ৩০ এপ্রিল শুক্রবার সকাল ১১টায় চাষাঢ়া হীরা মহলে স্বল্প পরিসরে দোয়ার আয়োজন করা হয়েছে। পাশাপাশি কিছু সংখ্যক অস্বচ্ছল মানুষকে আর্থিক সহযোগীতা প্রদান করা হবে এবং বিকেল ৩টায় বন্দরে নাসিম ওসমান মডেল হাইস্কুলে স্থানীয় জনপ্রতিনিধি কর্তৃক মনোনীত তালিকভুক্ত কিছু অস্বচ্ছল মানুষকে আর্থিক সহযোগীতা প্রদান ও দোয়া অনুষ্ঠিত হবে।

এমপি সেলিম ওসমান প্রেরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, ইতোমধ্যে আমরা জানতে পেরেছি প্রয়াত নাসিম ওসমানের মৃত্যু বার্ষিকীর অনুষ্ঠানকে কেন্দ্র করে কেউ কেউ বিভিন্ন জনের কাছ থেকে সহযোগীতার নামে অর্থ আদায় করছেন। যা পুরোপুরি বেআইনী। এমন কাজ থেকে সবাইকে বিরত থাকার অনুরোধ করছি।

করোনা মহামারি পরিস্থিতির কারনে জাতীয় পার্টি নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের ব্যানারে আপাতত কোন অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে না। পরিস্থিতি স্বাভাবিক পর্যায় গেলে আমরা অনুষ্ঠান করবো। এটা আমাদের পারিবাকি সিদ্ধান্ত।

এছাড়া কেউ যদি ব্যক্তিগতভাবে মৃত্যু বার্ষিকী উপলক্ষে কোন দোয়া মাহফিল করেন সে জন্য আমরা পারিবারিক ভাবে আপনাদের কাছে কৃতজ্ঞ থাকবো। তবে অবশ্যই তাকে বর্তমান করোনা পরিস্থিতি মাথায় রেখে সরকারী ঘোষিত বিধি নিষেধ শতভাগ মেনে অনুষ্ঠানের আয়োজন করতে হবে।
সূত্র: নিউজ নারায়াণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin